1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামীকাল থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে নামছে সেনাবাহিনী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আগামীকাল থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে নামছে সেনাবাহিনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৮৬ Time View
আগামীকাল থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে নামছে সেনাবাহিনী
আগামীকাল থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে নামছে সেনাবাহিনী

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে নারায়ণগঞ্জসহ সারা দেশে নামছে সেনাবাহিনী। আগামীকাল ২৩ মার্চ থেকে মাঠে থাকবে সেনা সদস্যরা। জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করার জন্য তারা নিয়োজিত থাকবেন।

সোমবার (২৩ মার্চ) বিকালে করোনা ভাইরাস নিয়ে সচিবালয়ে জরুরি ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান। একই দিন সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে দেশে সেনা মোতায়েনের দাবি জানায় নারায়ণগঞ্জ নাগরিক কমিটি।

এদিকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সরকার থেকে বলা হয়েছে, পুলিশ ও হাসপাতাল ছাড়া সব ধরনের সরকারি সেবা বন্ধ থাকবে।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, ২৬ মার্চ সরকারি ছুটি, এর সঙ্গে ২৭-২৮ তারিখ সাপ্তাহিক ছুটি রয়েছে। এর সঙ্গে ২৯ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হচ্ছে। ৩-৪ এপ্রিল আবার সাপ্তাহিক ছুটি রয়েছে। তবে ওষুধের দোকান, কাঁচাবাজার সব খোলা থাকবে।

প্রসঙ্গত, গত ৮ মার্চ আইডিসিআরের সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের দুইজনই নারায়ণগঞ্জের বাসিন্দা। একজন ইতালি প্রবাসী এবং অন্যজন তার স্ত্রী।

এরপর থেকেই করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে সারাদেশব্যাপী। এরপর ক্রমান্বয়ে বাড়তে থাকে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL