1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইউএনওর অনুরোধে বন্ধ হলো জয়নাল'র ওরশ মোবারক। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

ইউএনওর অনুরোধে বন্ধ হলো জয়নাল’র ওরশ মোবারক।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৫৪ Time View
ইউএনওর অনুরোধে বন্ধ হলো জয়নাল'র ওরশ মোবারক।(ছবি সকাল নারায়ানগঞ্জ)
ইউএনওর অনুরোধে বন্ধ হলো জয়নাল'র ওরশ মোবারক।(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর থানার অন্তর্ভুক্ত নাসিক ১৩ নং ওয়ার্ডের আল্লামা ইকবাল রোডের জয়নাল আবেদীন এর ২৪ ও ২৫ মার্চ অনুষ্ঠিতব্য বার্ষিক ওরশ মোবারক করোনা ভাইরাসের কারণে স্থগিত করা হয়েছে।

রবিবার (২২ মার্চ )  রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের অনুরোধে গদীনসীন পীর হযরত মহিউদ্দিন সাহেব  দেশ, জাতি ও মুরিদানদের মঙ্গল চিন্তা করে এ ওরশ মোবারক স্থগিত করেন। 
ওরশ মোবারক বন্ধ ঘোষণা করে গদীনসীন পীর হযরত মহিউদ্দিন সাহেব নোবেল করোনা ভাইরাস সহ সকল মহামারী রোগ থেকে মুক্তির জন্য আল্লাহর কেছে দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য যে এই ওরশ প্রায় ৫৬ বছর যাবত হয়ে আসছে।প্রতি বছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে ২০ হাজার মুরিদ সমাগম হয়।এবং ওরশ উপলক্ষে কয়েকদিন ব্যাপী মেলা বসে।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধ করতে জয়নাল আবেদীন এর ২৪ ও ২৫ মার্চ অনুষ্ঠিতব্য বার্ষিক ওরশ মোবারক বন্ধ করতে ইউএনও নাহিদা বারিকে সাহায্য করেছে নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, আওয়ামীলীগ নেতা মোঃ কামরুল ইসলাম মুন্না ও স্থানীয় জনগণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL