1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১০০ Time View
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নগরীর দেওভোগ নাগবাড়ি এলাকায় জমিনিয়ে বিরোধের জের ধরে নিলুফা নামের এক গৃহবধুকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিলুফার হমানবাদীহয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন। নিলুফা বেগম ওই এলাকায় মৃতলুৎফর রহমানের স্ত্রী।

জিডি সূত্রে জানা গেছে, নিলুফারহমানের সাথে

দেওভোগনাগবাড়ি এলাকার বিবাদীমৃত খলিলুর রহমানের পুত্র মিজানুররহমান দুলাল, রমজান, বিল্লাল হোসেন, আবুবক্কর সিদ্দিক ওরফেভুট্টু, শহিদুর রহমানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো এবংতাদের সাথে বিভিন্ন ইন্ধন দিয়ে আসছিলো নিলুফারহমানের চাচাত দেবর ফারুক। গত ১৫মার্চ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি সমাধানের জন্য বিচার সালিশের ব্যবস্থা করে। এরইমধ্যে বিবাদীগণ সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জন এসেনিলুফা বেগমের উপর হামলাচালায়। লোহার রড ছুড়ি রামদা দিয়ে নিলুফা বেগমকে হত্যার হত্যার চেষ্টাচালায়। এসময় নিলুফাবগেমের ছেলেরাকিব ও নিলয় এগিয়ে এলেতাদেরও বেধড়ক মারধর করে তাদের পকেটে থাকা নগদ ৫ হাজারটাকা ব্যাংকের ডেভিটকার্ড ও গলায় থাকা আটআনা স্বর্ণের চেইননিয়েযায়।

পরে এ ব্যাপারেনিলুফারহমান ওইদিনই ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডিনং ২১১৩।
এ বিষয়ে এসআই শামীম জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL