1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১০৫ Time View
করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আজকে এখানে বসতেও নিজের কাছে লজ্জা লাগছে। আমি সাংসদ বাবুর সাথে একমত। আমরা যখন আসি তখন গাড়ির গ্লাস বন্ধ করে আসি। ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের পাশে যে সিটি করপোরেশনের জায়গায় পরিমাণ বর্জ্য ফেলা হয় তারপরে আবার তাতে আগুন দেয়া হয়। এই আগুনের থেকে যে ধোঁয়াটা বের হয় এবং তা আশেপাশের বাড়িঘরগুলোতে যাচ্ছে তাতে করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে। সুতরাং এই বিষয়টি কিভাবে সমাধান করবেন করেন। এইগুলো পুরোটাই সিটি করপোরেশনের অধীনে পরেছে।

করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস থেকে বড় ভাইরাস এখানে ছড়াতে পারে-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

বৃহস্পতিবার(১২ মার্চ) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম- পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহীর প্রতি অনুরোধ রেখে সাংসদ তিনি বলেন, এসব বিষয়ে একটা কার্যকরী পদক্ষেপ আপনারা নেন। আমি বলছি বলে মনে হতে পারে বিরুদ্ধে বলছি। কিন্তু না। এই শহর  আমাদের সবার। রাস্তা ভালো থাকলে সবাই ব্যবহার করবে। ময়লা না থাকলে সবার বাচ্চা এবং আমরাও ভালো থাকবো।

এবং গরীব মানুষ ভাত খেতে পারলে সবাই দোয়া পাবো। মানুষ কর দিবে ময়লার মধ্যে থাকবে, মশার জন্য জানালা খুলতে পারবে না, আর আপনি সরকারি জায়গা দখল করে ফেলবেন, কেন? রহমতউল্লাহ মুসলিম ইনিস্টিটিউটের এখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একাধিকবার এসেছেন। স্বাধীনতা সংগ্রামের স্মৃতি বিজড়িত এটি। অথচ সেটি আপনে ভেঙ্গে দিলেন, কেন? জায়গাটাতো আপনার না, জেলা প্রশাসনের। উচ্ছেদ করতে হলে জেলা প্রশাসন করবে।

এসময় অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে আওর উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম  সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম, সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী আবুল আমিন,   সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সোনারগা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসাইদুল ইসলাম, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন,সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস,রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া,  আড়াই হাজার উপজেলা চেয়ারম্যান হেলো সরকার,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL