1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অসহায় মানুষের কল্ল্যানে সেবা প্রদান করা নৈতিক দায়িত্ব -জহির স্যার। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আমাদের প্রত্যাশা কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী

অসহায় মানুষের কল্ল্যানে সেবা প্রদান করা নৈতিক দায়িত্ব -জহির স্যার।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

এসো কিছু করি সামাজিক সংগঠনের সভাপতি মোঃ জহির হোসেন (স্যার) বলেছেন সমাজের প্রতিটা।ভালো কাজে ও মানুষের সেবায় আমাদের সকলের এগিয়ে আসা প্রয়োজন।তিনি আরও বলেন এ সমাজে যারা বসবাস করে তারা আমাদের প্রতিবেশি, তাদের হক আদায় করা হলো নৈতিক দায়িত্ব।

এভাবে যদি আমরা মানুষের কল্ল্যানে অসহায় মানুষের পাশে থেকে হযরত মোহাম্মদ (সাঃ) আদর্শ ও সুন্নত কে ধরে রাখতে পারি তাহলে আল্লাহ পাক আমাদের কে আখেরাতে সম্মানিত করবে।

সমাজের প্রতিটি বিত্ববান মানুষ যদি এগিয়ে আসে তাহলে এই সন্তানরা আমাদের কে অনুসরণ করে তারাও একদিন আমাদের মতো সমাজের ভালো কাজ করার উৎসাহ পাবে। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় নগরীর জামতলা মসজিদ রোড এলাকায় চৌধুরী বাড়ীতে এসো কিছু করি সংগঠনের আয়োজনে, স্বাধীননতার স্হপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে শতাধীক বাচ্চাদের সুন্নাতে খাৎনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা হাফেজ কামাল উদ্দিন,হাজী খোরশেদ আলম, হাজী মহিউদ্দিন প্রধান(বেলা),সহ সভাপতি শাহজাদা সরকার, নুরুল হক খোকা,আনিসুর রহমান, সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান, যুগ্ন সম্পাদক মোঃ রায়হান স্যার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন( জুয়েল),কোষাধক্ষ্য আঃ সালাম, প্রচার সম্পাদক মোঃ বজলুর রহমান চৌধুরী, সমাজকল্ল্যান সম্পাদক সেলিম সরদার,তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ রাকিব খান, আইন সম্পাদক মোঃ নাদিম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মহিউদ্দিন  প্রমুখ।

মুসলমানি করানোর পর বাচ্চাদের ৭দিনের ঔষধ,লুঙ্গি, গেঞ্জি, এবং সকল কে নাস্তা করানো হয় বিনামূল্যে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL