1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশকে সুসংহত রাখতে আইডি কার্ডের বিকল্প নেই- ডিসি জসীমউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দেশকে সুসংহত রাখতে আইডি কার্ডের বিকল্প নেই- ডিসি জসীমউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৪৬ Time View
দেশকে সুসংহত রাখতে আইডি কার্ডের বিকল্প নেই- ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
দেশকে সুসংহত রাখতে আইডি কার্ডের বিকল্প নেই- ডিসি জসীমউদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

দেশকে সুসংহত রাখতে আইডি কার্ডের বিকল্প নেই। অনেক রোহিঙ্গাকে জাতীয় পরিচয়পত্রসহ র‌্যাব গ্রেফতার করেছে এবং এর সাথে যারা জড়িত যারা ছিল তাদের কাউকেও ছাড় দেয়া হয়নি। আমি ডিসি সাহেবের লোক, এমপি সাহেবের লোক ইত্যাদি বলে আপনি রোহিঙ্গাদের আইডি কার্ডের জন্য সাপোর্ট দিবেন সেটা আমাদের কিন্তু নজর এড়াবে না। ডিসি সাহেব, এমপি সাহেব, অমুক ভাইয়ের কথা বলে লাভ নেই। আমরা এসব জেনে বসে থাকবার লোক না। 

রবিবার (২ মার্চ) সকালে জেলা প্রশাসকের সম্মোলন কক্ষে জাতীয় ভোটার দিবস বিষয়ক আলোচনা সভায় জেলা প্রশাসক মোঃ জসীমউদ্দিন  একথা বলেন।

তিনি বলেন, যারাই যেখানে বলেন না কেন আমি অমুকের ভাই বা ডিসি সাহেব আমার ভাই ইত্যাদি বলে একজন রোহিঙ্গাকে প্রত্যয়ন দিয়ে ভোটার হওয়ার সুযোগ আপনি কখনোই দিতে পারেন না। আপনি একটি রোহিঙ্গার প্রত্যয়ন দিয়ে বলতেছেন ঐ এই ওয়ার্ডে ৬ মাস ধরে থাকে ওরে ভোটার দেওয়া যায়। এসব সুযোগ দেওয়া হবে না। 

তিনি আরও বলেন, অনেকেই এখনও জাতীয় পরিচয়পত্রের গুরুত্ব বুঝতে পারছেন না। অনেকেই থাকে ভোট দিয়ে কি হবে? ভোট দিবো না, তাই আইডি কার্ডের দরকার নাই। কিন্তু যখন এটার দরকার হবে তখন এটার মর্ম বুঝবেন। দেশে থেকেও ভোটার না হওয়া দেশকে অগ্রাহ্য করার মত একটি ব্যাপার। অনেকেই ভাবে ভোট তো দিবে না তাই ভোটার হবো না। আপনি ভোটার হতে চান না কিন্তু আপনি এ দেশের ভাত খাবেন, আলো-বাতাস নিবেন তা তো হবে না। 

জেলা নির্বাচন অফিসার মতিউর রহমানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, জেলা তথ্য অফিসার সিরাজ-উদ-দৌলা খান, উপজেলা নির্বাচন অফিসার (সদর) নাজিম উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার অহিন্দ্র কুমার মন্ডল প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL