1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারদের নিয়ে মিলন মেলার প্রস্তুতিমূলক সভা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারদের নিয়ে মিলন মেলার প্রস্তুতিমূলক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৫ Time View
২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারদের নিয়ে মিলন মেলার প্রস্তুতিমূলক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারদের নিয়ে মিলন মেলার প্রস্তুতিমূলক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারদের নিয়ে মিলন মেলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর শহীদ সোহরাওয়ার্দী সড়ক সংলগ্ন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী।   

তিনি বলেন, আগামী ২৮শে মার্চ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের নিয়ে সোনারগাঁয়ে একটি মিলন মেলায় আমরা অংশ গ্রহণ করবো। আমাদের এমপি সেলিম ওসমান সহ নারায়ণগঞ্জের সকল সংসদ সদস্যদের  সহয়তায় এই মিলন মেলা আয়োজন করবো। তাছাড়া সোনারগাঁয়ের মিলন মেলায় সাংগঠনিকভাবে আমরা সকল বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবো। যাতে মিলন মেলায় কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয়।

এ ছাড়াও তিনি বলেন, আমরা আশা করি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশর্ত বার্ষিকী যথাযথ ভাবে উদযাপনে জেলা মুক্তিযোদ্ধা কামান্ডের পক্ষ থেকে কোনো কমতি হবেনা। জেলার সবচেয়ে ঝাকজমকপূর্ণ অনুষ্ঠান আমরা করবো। এছাড়াও ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের সকল কর্মসূচিতে আমরা অংশগ্রহণ করবো।

সদর উপজেলার কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস’র সঞ্চালনায় এ সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর  যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার মোঃ আমিনুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার এডভোকেট নূরুল হুদা, আব্দুল লতিফ বন্দর থানা কমান্ডার নাসির উদ্দীন, সোনারগাঁ উপজেলার কমান্ডার সোহেল রানা,  রূপগঞ্জ উপজেলার কমান্ডার আল-আমিন দুলাল ও আড়াইহাজার উপজেলার  কমান্ডার  কাজী ওয়াজউদ্দীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL