1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের কর্তব্য-এ এসপি ইমরান সিদ্দিকী - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের কর্তব্য-এ এসপি ইমরান সিদ্দিকী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের কর্তব্য-এ এসপি ইমরান সিদ্দিকী (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের কর্তব্য-এ এসপি ইমরান সিদ্দিকী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

অতিরিক্ত পুলিশ সুপার(ক-সার্কেল)মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের কর্তব্য। আমাদের উপর অর্পিত কর্তব্য আমরা নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছি।

পুলিশ কখনোই জনগণের শত্রু নয়, পুলিশ জনগণের বন্ধু। মাদক, সন্ত্রাস, চাদাবাজ, ভূমিদস্যুতায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আমরা কিন্তু জিরো টলারেন্সে আছি। জংগি,সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে সুন্দর সমাজ ও জীবন গঠনে পুলিশের সাথে জনগণের সক্রিয় অংশগ্রহণ প্রয়োজন।

শনিবার (২৯ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়া খেলার মাঠে অনুষ্ঠিত দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

তিনি বলেন,প্রশাসনের সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে নারায়ণগঞ্জ থেকেই আমরা কিন্তু চালু করেছি বিট পুলিশিং কর্মসূচি।মাদক ব্যবসায়ী,সন্ত্রাসী, চাদাবাজ ও ভুমিদস্যুদের সমাজ থেকে বিতাড়িত করতে প্রশাসনের পাশাপাশি জনগণকে এগিয়ে আসতে হবে। সমাজে খারাপ মানুষের সংখ্যা কিন্তু কম আর ভাল মানুষের সংখ্যাই বেশি। খারাপদের বিপক্ষে কেউ কথা বলেনা, প্রতিবাদ করেনা এ বলয় থেকে বেরিয়ে এসে ভালোকে ভালো আর মন্দকে মন্দ বলার সাহস দেখাতে হবে।

মেহেদী ইমরান তার বক্তব্যে আরো বলেন, আজকের শিক্ষার্থীরাই আলোকিত শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে নেতৃত্ব দেবে। তাদের সে পরিবেশটাও আমাদেরকেই নিশ্চিত করে দিতে হবে। সেক্ষেত্রে অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।যে পরিবারের অভিভাবক সচেতন সে পরিবারের সন্তান বা সদস্যরা বিপদগামী হবেনা। 

কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মোঃ বদর উদ্দিন আহমেদ, আলহাজ্ব মোঃ আমির হোসেন, আলহাজ্ব মোঃ ফজলুল হক, আলহাজ্ব মোঃ মোতালেব মিয়া, প্রাক্তন সহসভাপতি ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মোঃ নুরুল হুদা প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী, হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সদস্য হাজী মোঃ শহিদুল্লাহ, দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আলহাজ্ব মোঃ শামীম আহমেদ, মোঃ মজিবুর রহমান, নাছির প্রধান, মাহফুজুর রহমান খান, নুরজাহান বেগম, দাতা সদস্য আলহাজ্ব হাফেজ আহাম্মদ খোকা, কো অপ্ট সদস্য আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফজলুল কবির। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী ও অন্যান্য অতিথিবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL