1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০ Time View
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোড করায় আটক গালিব হাসনাত নামের এক তরুনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট নুরুননাহার ইয়াসমিন এই রিমান্ড আদেশ দেন।

এর আগে পুলিশ মামলার অধিকতর তদন্তের স্বার্থে তাকে আদালতে প্রেরণ করে সাত দিন করে রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত ওই রিমান্ড মঞ্জুর করেন

রিমান্ডকৃত গালিব (২০) বন্দরের হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে। এ ঘটনায়  বন্দরের ২৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে বন্দর থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার বিকেলে পুলিশ গালিব হাসনাতকে গ্রেফতার করে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান 
তিনি জানান, গালিব হাসনাত ২৮ জানুয়ারি তার গালিব হাসনাত (বেয়াদব) নামের ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অপত্তিকর ছবি আপলোড করে ভাইরাল করে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর সম্মানহানী করে।এ ঘটনায় পুলিশ অাটক গালিবকে ৭ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করলে আদালত শুনাণী শেষে ১ দিন মঞ্জুর করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL