1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৫ Time View
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জাতির জনক এবং প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোডকারীর ১ দিনের রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোড করায় আটক গালিব হাসনাত নামের এক তরুনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট নুরুননাহার ইয়াসমিন এই রিমান্ড আদেশ দেন।

এর আগে পুলিশ মামলার অধিকতর তদন্তের স্বার্থে তাকে আদালতে প্রেরণ করে সাত দিন করে রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত ওই রিমান্ড মঞ্জুর করেন

রিমান্ডকৃত গালিব (২০) বন্দরের হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে। এ ঘটনায়  বন্দরের ২৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে বন্দর থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার বিকেলে পুলিশ গালিব হাসনাতকে গ্রেফতার করে।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান 
তিনি জানান, গালিব হাসনাত ২৮ জানুয়ারি তার গালিব হাসনাত (বেয়াদব) নামের ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অপত্তিকর ছবি আপলোড করে ভাইরাল করে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর সম্মানহানী করে।এ ঘটনায় পুলিশ অাটক গালিবকে ৭ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করলে আদালত শুনাণী শেষে ১ দিন মঞ্জুর করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL