1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলার ইউপি দফদার ও চৌকিদারদের সাথে সেমিনার অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজী নজরুল ইসলাম সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত হলেন মোঃ জাহাঙ্গীর আলম প্রধান রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন  শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে অটোরিকশা ছিনতাই, ৪ বন্ধু গ্রেপ্তার। সিয়াম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জালাম তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  ছায়ানূর তালুকদার এর পক্ষ থেকে সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা  জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : মোমিন মেহেদী কুরবানী ঈদ উপলক্ষে হাট নিয়ে সিন্ডিকেট দুঃখজনক-মুফতি মাসুম বিল্লাহ

জেলার ইউপি দফদার ও চৌকিদারদের সাথে সেমিনার অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪১ Time View
জেলার ইউপি দফদার ও চৌকিদারদের সাথে সেমিনার অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জেলার ইউপি দফদার ও চৌকিদারদের সাথে সেমিনার অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের উদ্যোগে জেলার ইউপি দফদার ও চৌকিদারদের সাথে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারী) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ জসীমউদ্দিন। আরো উপস্থিত ছিলেন,কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজা লিজা (বিপিএম),অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, ঢাকা জোনের সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের এসি জ্যোতির্ময় গোপ প্রমূখ।

সেমিনারে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীমউদ্দিন বলেন,  জঙ্গীবাদীরা তাদের দলে নতুন সদস্য ভেড়াতে মগজ ধোলাই করে থাকে বেশি। এর সাথে সাথে নানা ধরনের প্রলোভন দিয়ে থাকে। তাই যদি কখনো এরকম পরিস্থিতিতে পরেন তাহলে আপনি আপনার চিন্তায় দৃঢ় থাকতে হবে এবং ধৈর্য রাখতে হবে। এদের নানারকম লোভ থেকেও নিজেকে সংযত রাখতে হবে। কোনো বিষয়েই ভীত হবেন না, সাথে সাথে সংশ্লিষ্ট লোককে জানাবেন সেই বিষয়ে।

কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজা লিজা বলেন, জঙ্গীবাদীরা মূলত ধর্মকে ঢাল বানিয়ে তাদের কর্মকান্ডগুলো করে থাকে। আমাদের ইসলাম ধর্মে কোনো সময় জোর জবরদস্তি বা মানবহত্যার কথা বলেনি। শুধু ইসলাম নয় কোনো ধর্মই মানবহত্যার কথা বলেনি। জঙ্গীবাদীরা ধর্মকে খারাপভাবে ব্যবহার করে ধর্মের বিরুদ্ধে গিয়ে তাদের কর্মকান্ড করে থাকে। আজকে এই জঙ্গীদের জন্য আমদের উন্নয়ন কর্মকান্ড ব্যহত হতে দেয়া যাবে না।  নতুন করে যাতে কেউ জঙ্গী কর্মকান্ড না ঘটাতে পারে সেজন্য আমাদের সবাইকে সচেতন থাকতে হবে এবং সতর্ক থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL