1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৯ Time View
উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি ) এর অন্তর্ভুক্ত নারায়ণগঞ্জ সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি. এর ৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। 

বুধবার সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত  হয়।

সমবায় সমিতির সভাপতি হাজী মোহাম্মদ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বেলাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো অপারেটিভ ইন্সুইরেন্স ও সমবায় ব্যাংকের  চেয়ারম্যান আবুল কাশেম, নারায়ণগঞ্জ (বিআরডিবি)’র  উপপরিচালক সামছুন নাহার, সদর উপজেলা সমবায় অফিসার নাজমুল হুদা। 

উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার নমিতা রানী মণ্ডল, শামীম ভুইয়া, জুনিয়র অফিসার আ. রাজ্জাক, কেন্দ্রীয় সমবায় সমিতির পরিচালক এএনএম মাহবুব আলম, সাহিদা বেগম, আলাউদ্দিন বারী, শামীম আহমেদ, আবেদ আলী, নাজির হোসেন ও সাবেক পরিচালক মোস্তফা কামাল প্রমুখ।

সভাশেষে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পক্ষ থেকে সমবায় ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সমিতির সভাপতি হাজী মোহাম্মদ ইয়াছিন মিয়া ও সহ-সভাপতি মো. নুর হোসেনকে বিশেষ সন্মাননা প্রদান করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ তিন সমবায়ীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL