1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৫ Time View
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটির উদ্যোগে আয়োজিত ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত সম্মেলন কক্ষে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতান মাহমুদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান।

প্রধান অতিথি মোহাম্মদ আনিসুর রহমান বলেন, বাংলাদেশের ৯০% লোক দুর্নীতি গ্রস্ত, প্রতিটা জায়গায় হয়রানি হচ্ছে, তবে এগুলি একদিনে নির্মুল করা সম্ভব হবে না। সবাইকে মিলে ভেজাল ও দুর্নীতি দমনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় জেলা দায়রা জজ আনিসুর রহমান সব ধনের সহযোগিতার আসাশ্ব দেন। 

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, সহকারী কমিশনার মেহেদী হাসান ফারুক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত শাহ মোহাম্মদ ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত জাকির হাসান প্রমুখ।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL