1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নৌযান শ্রমিক মাহাবুব হত্যা মামলার-জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

নৌযান শ্রমিক মাহাবুব হত্যা মামলার-জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
নৌযান শ্রমিক মাহাবুব হত্যা মামলার-জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নৌযান শ্রমিক মাহাবুব হত্যা মামলার-জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নৌযান শ্রমিক মাহাবুব হত্যা মামলার অভিযুক্ত বিআইডব্লিউট টি এর শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি নেতা জাকির হোসেন চুন্নুর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।

বৃহস্পতিবার  দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

রিমান্ড প্রাপ্ত জাকির হোসেন চুন্নু ভোলা জেলার সদর থানার ইলিশা বাজার এলাকার ইসমাইল সারেং এর ছেলে। এর আগে বুধবার  (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার শ্রম আদালতের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ। 

তবে মামলার মুল আসামি নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদারসহ অন্যান্য আসামিদের দ্রুত গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে  অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছন পুলিশের তদন্ত কর্মকর্তা। 

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি সন্ধ্যায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার একটি ভাড়াটিয়া ঘরে নৌযান শ্রমিক মাহাবুবুরকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ব্যাপারে নিহত  শ্রমিকের স্ত্রী বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামরা দায়ের করেন।

মামলার আসামিরা হলো-নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার, কবির হোসেন, অলিয়র রহমান, নয়ণ, রায়হান, সাইফুল ইসলাম, লিটন হোসেন, রিপন প্রধান, হারুন মাঝি ও নবী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL