1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ড্রেজার আঞ্চলিক কমিটি (সিবিএ) এর নব গঠিত জেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

ড্রেজার আঞ্চলিক কমিটি (সিবিএ) এর নব গঠিত জেলা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারীলীগ ড্রেজার আঞ্চলিক কমিটি (সিবিএ) (জাতীয় শ্রমিকলীগের অর্ন্তভূক্ত) নবাগত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (১৯ ফেব্রুয়ারী)  দুপুরে নবীগঞ্জ কিল্লারপুর এলাকায়  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড  নারায়ণগঞ্জ কার্যালয়ে ড্রেজার আঞ্চলিক কমিটির কিছু সংখ্যক নেতৃবৃন্দ মৃত্যু বরন, অবসর ও অন্যত্র বদলি জনিত কারনে কেন্দ্রীয় কমিটির নিদের্শ মোতাবেক তাদের পদস্থানে নতুন কমিটি গঠনের আদেশ প্রদান করে। কেন্দ্রীয় কমিটির নির্দেশ অনুসারে অদ্য নতুন কমিটি নেতৃবৃন্দের সাথে সাধারণ শ্রমিকদের পদ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।


এ সময় প্রধান অতিথি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান  আহমেদ বলেন, সি বি এ বন্ধ করার জন্য আগের মন্ত্রী আনিসুর রহমান অনেক চেষ্টা করেছিল। কিন্তু তা বন্ধ করতে পারেনি। সি বি এ রক্ষা করেছিল আমাদের নেত্রী শেখ হাসিনা। এটা বঙ্গবন্ধু বন্ধ করতে পারতেন কারন, এই সি বি এ বঙ্গবন্ধু তৈরি করেছিল। তাই প্রধানমন্ত্রী সি বি এ বন্ধ করবে না। আমি শ্রম মন্ত্রীর সাথে বৈঠকে বসবো। এখানে যারা অস্থায়ী আছে, যাদের পদোন্নতি হয়নি তাদের জন্য কথা বলব। যারা যোগ্যবান তারা তাদের অধিকার ১০০% পাবে। আমাদের ট্রেড ইউনিয়নের গতিও বন্ধ করা জন্য অনেক ষড়যন্ত্র চলছে। আপনারা যদি ঐক্যবদ্ধ ভাবে থাকেন তাহলে এই সি বি এ কেউ বন্ধ করতে পারবে না। 


পরিচিতি অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ড্রেজার আঞ্চলিক কমিটির সি বি এ রেজিঃ নং বি-১৮৮৭ সভাপতি মোঃ একরামুল হক। বিশেষ অতিথি হিসেবেউপস্থিত ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কেন্দ্রী সভাপতি ও সি বি এ এর সাধারণ সম্পাদক সিরাজুল হক, নারায়নগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন আহমেদ বাবুল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রবিউল আলম ও কেন্দ্রীয় নেতা আবু তাহের প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL