1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীত- মানব বন্ধন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শাহজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীত- মানব বন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
শাহজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীত- মানব বন্ধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শাহজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবীত- মানব বন্ধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু বলেন, পৃথিবীর সকল দেশেই ভিন্ন ভিন্ন লেন দিয়ে ভিন্ন ভিন্ন যানবাহন চলাচল করে। কিন্তু আমাদের দেশেই সকল যানবাহন একই সড়কের উপর দিয়ে চলাচল করে। মঙ্গলবার সকাল ১১ টায় নিতাইগঞ্জ পৌর মসজিদের সামনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরি সভাপতি শাহজাহান খানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, দূর্ঘটনা প্রতিরোধে প্রয়োজন নিরাপদ সড়ক। আপনি সেই নিরাপদ সড়ক আগে তৈরি করুন। শ্রমিকরা দিনরাত পরিশ্রম করে দেশের বিভিন্ন প্রান্তে মালামাল পরিবহন করে। তারা কোন ঘাতক নয় যে সাধারণ মানুষকে হত্যা করবে। আপনার স্ত্রী মারা যাবার পর থেকে আপনি নিরাপদ সড়ক চাই নামে একটি এনজিও চালু করেছেন। যার মাধ্যমে প্রথিবীর বিভিন্ন দেশ থেকে টাকা আসে আর আপনি সেই টাকা আত্মসাৎ করেন।

তিনি আরো বলেন, আপনার স্ত্রী সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় আপনি সকল শ্রমিককে দোষারোপ করছেন। এটা সম্পূর্ণ অযৌক্তিক। যখন চট্টগ্রামে সড়ক দূর্ঘটনায় ৪৩ জন স্কুল ছাত্র মারা যায় তখন আমরা বলেছিলাম এই দিনটিকে নিরাপদ সড়ক দিবস হিসেবে পালন করতে। কিন্তু সরকার আপনার স্ত্রীর মৃত্যুর দিনকে নিরাপদ সড়ক দিবস পালনের জন্য নির্ধারন করেছে। তাই আমরা বলবো, এমপি শাহজাহান খানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন নইলে আগামীতে এমন কর্মসূচী দেওয়া হবে যার ফলে সারা দেশ অচল হয়ে যাবে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান, সহ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন, সহ-সম্পাদক ফিরোজ আলম বকুল, দপ্তর সম্পাদক এনায়েত হোসেন, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য পিন্নু, সাইফুল ইসলাম পলাশ, সাবেক নেতা নাঈম, তোফাজ্জল হোসেন টিয়া, রুহুল আমিন, খোকন সহ প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে সংগঠনের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL