1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার ইসদাইর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের-নগদ টাকা ও চাউল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লার ইসদাইর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের-নগদ টাকা ও চাউল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৭ Time View
ফতুল্লার ইসদাইর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের-নগদ টাকা ও চাউল বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ফতুল্লার ইসদাইর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের-নগদ টাকা ও চাউল বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লার ইসদাইর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের তহবিল থেকে নগদ টাকা ও চাউল বিতরণ করেছেন। মঙ্গলবার সকালে সদর উপজেলা সদর অফিস প্রাঙ্গণে ৪০ টি পরিবারের মাঝে নগদ দুই হাজার টাকা ও ২০ কেজি চাউল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের মেম্বার আলী আকবর। এছাড়াও ত্রাণ অধিদপ্তরের কর্মকর্তারা এ বিতরণে অংশ নেয়।

আলী আকবর জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থরা নিজেদের সর্বস্ব হারিয়েছে তাদের অসহায় অবস্থা ও মানবিক দিক বিবেচনা করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের তহবিল থেকে ক্ষতিগ্রস্থ ৪০ টি পরিবারের মাঝে নগদ দুই হাজার টাকা ও বিশ কেজি চাউল বিতরন করা হয়েছে। 

উল্লেখ্য, গত শনিবার রাত  দেড়টায় ইসদাইর বস্তিতে আগুন লাগে। এ ঘটনায় প্রায় অর্ধশত বসত ঘর ও জুটের গোডাউন পুড়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL