1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে মাছবোঝাই একটি পিকআপ-উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে মাছবোঝাই একটি পিকআপ-উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬২ Time View
শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে মাছবোঝাই একটি পিকআপ-উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে মাছবোঝাই একটি পিকআপ-উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাব বিশ্বরোড থেকে মাছবোঝাই একটি পিকআপ ছিনতাই হলে থানার কাঞ্চন ব্রীজ এলাকা থেকে শ্বাসরুদ্ধকর একটি অভিযান চালিয়ে পিকআপটিকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

ঘটনার বিবরণে কাঁচপুর হাইওয়ে থানা থেকে জানানো হয়, ১৬ ফেব্রুয়ারি রোববার রাত আনুমানিক ৩ঃ৪৫ ঘটিকার সময় রূপগঞ্জ থানাধীন তারাব বিশ্বরোড থেকে মাছবোঝাই পিকআপ নং-ঢাকা মেট্রো ন-২০-১৬০৩ এর চালক নিলকান্ত দাস, পিতা-কালী চরন দাস, সাং-পাহারপুর, থানা-আজমীরিগঞ্জ, জেলা-হবিগঞ্জ ও হেলপারকে অজ্ঞাতনামা ৪জন ছিনতাইকারী চড়থাপ্পড় মেরে গাড়ী থেকে নামিয়ে ছুরির ভয় দেখিয়ে মাছবোঝাই পিকআপটি ছিনতাই করে নিয়ে যায়। বিষয়টি ৯৯৯ এর মাধ্যমে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে অবগত করা হলে তিনি তাৎক্ষনিক ছিনতাইকৃত পিকআপটি উদ্ধারের জন্য গল্ফ-১১ ডিউটিতে নিয়োজিত থাকা অর্ফিসার সার্জেন্ট বাহারুলকে নির্দেশ প্রদান করেন এবং সার্জেন্ট বাহারুল সঙ্গীয় ফোর্স সহ ছিনতাই হওয়া পিকআপ এর পিছু ধাওয়া করে রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রীজ এলাকা থেকে মাছসহ পিকআপটিকে উদ্ধার করতে সমর্থ হন।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা পালিয়ে যায়। গাড়ীতে থাকা মাছের মূল্য ১৯ লক্ষ টাকা এবং গাড়ীর মূল্য ১৫ লক্ষ টাকা বলে জানা যায়। পরবর্তীতে হাইওয়ে থানায় নিয়ে এসে মাছসহ পিকআপটি মালিক ও চালককে বুঝিয়ে দেওয়া হয়েছে। ছিনতাইকারীরা সনাক্ত না হওয়ায় তাৎক্ষনিক মামলা রুজু করা সম্ভব হয়নি। এদিকে পিকআপ এর মালিক ও চালক মাছসহ পিকআপটি বুঝে পেয়ে অত্যন্ত খুঁশি হওয়ার পাশাপাশি পুলিশের দায়িত্বশীল ভূমিকার জন্য উভয়েই কাঁচপুর হাইওয়ে থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL