1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে পরাজিত শক্তি – ইসলামী আন্দোলন রূপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা সন্ত্রাস, মাদক, লুটপাট ও দখলদারদের বিরুদ্ধে রূপগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ মিছিল ও পথসভা  দৈনিক বিজয় পত্রিকা ৯ বছর পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া কেক কাটা  কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামের সৌন্দর্য জাতির সামনে তুলে ধরতে চাই রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

রূপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহেল (৪২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের ডিসপুরি ইসলামপুর অলিউল্লার  ভাড়াটিয়া বাড়ির  দুই তালা বিল্ডিং রুম থেকে  জানালায় ঝুলন্ত অবস্থায় এ লাশ  উদ্ধার করা হয়। 

পরিবারের অভিযোগ তাকে হত্যা করে লাশ জানালার  সাথে  ঝুলিয়ে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম জানায়, শুক্রবার  সকালে সোহেল মিয়া নামে এক যুবকের লাশ ঝুলে থাকতে দেখে, পুলিশে খবর দেয় এলাকাবাসী । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুতলা বিল্ডিং এর এক রুমের জানালায় ঝুলন্ত অবস্থায় থাকা  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।  লাশের ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

নিহত সোহেল মিয়া ভুলতা ইউনিয়নের ভায়েলা গ্রামের আহসান উল্লাহ মিয়ার এর ছেলে,

 স্বজন ও এলাকাবাসী জানায়, সোহেল মিয়া সুদের টাকা ও মাদকের সাথে জড়িত ছিলো মানুষকে সুদের বিনিময়ে টাকা দিতেন মূলত পাওনা টাকা ও মাদককে কেন্দ্র করেই সোহেলকে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা।

জানা যায় নিহত  সোহেল মিয়া দীর্ঘদিন যাবৎ ডিসপুরি ইসলামপুরের অলিউল্লাহর বাড়িতে ভাড়া থাকতেন। গতকাল রাত ১১ টার সময় বাড়ির মালিক ও আশে পাশের রুমের ভাড়াটিয়াদের সাথে কথাও বলেন, সকাল নয়টার সময় তার রুমে দরজা খোলা অবস্থায় দেখতে পেয়ে পাশের রুমের ভাড়াটিয়ারা পুলিশের খবর দেন। ধারনা করা হচ্ছে ভোররাতের দিকে তাকে হত্যা করা হয়েছে।এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে স্বজন ও এলাকাবাসী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL