1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সঙ্গে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭সেপ্টেম্বর রূপগঞ্জ উপজেলা মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এমোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, দৈনিক সংবাদচর্চা পক্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খাঁন মুন্না, সাংবাদিক মাসুদ ভুঁইয়া, এস এম রুবেল মাহমুদ, ইমদাদুল হক দুলাল, মাছুম খান, বিল্লাল হোসেন, আল-আমিন মিন্টু, সৈয়দ নাজমুল হক, আলম হোসেন, অনুপম হাসান ফরিদ প্রমুখ। 

সভায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, হামলা, যৌতুক, বাল্যবিয়ে, যানজট নিরসন ও মানবপাচারসহ সামাজিক ব্যাধি নিরসনে প্রশাসন ও সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে মতবিনিময় সভায় সিদ্ধান্ত হয়। 

পরে নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মাঃ সাইফুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL