1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ ১০ সেপ্টেম্বর সকাল ১১টায় নারায়ণগঞ্জে আসেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম। তখন তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম,  ইসলামী শ্রমিক আন্দোলন নগর সভাপতি হাবিবুল্লাহ হাবিব,  জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মুহা. ওমর ফারুক, যুব আন্দোলন নগর সভাপতি হাফেজ রবিউল ইসলাম, জেলা যুব আন্দোলন সভাপতি যুবায়ের হোসেন, ছাত্র আন্দোলনের আবুল হাশিম  প্রমুখ নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ সাক্ষাতকালে সমন্বয়ককে বলেন, নারায়ণগঞ্জ-এ আমরা  পীর সাহেব চরমোনাইর নির্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে একাত্মতা করে ধারাবাহিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছি। আমাদের ছাত্র আন্দোলনের অনেক ভাই আহত হয়েছেন এবং আন্দোলনের শহর শাখার সেক্রেটারির হাতে গুলি লেগে হাড় ভেঙ্গে গিয়েছে।

তাছাড়াও ৫ আগস্ট-এর পর থেকে পুলিশ লাইন পাহাড়া, বিভিন্ন মন্দির পাহাড়াতে ছিল আমাদের নেতাকর্মীগণ। চাঁদাবাজী ও লাুটপাট বন্ধে আমাদের তৎপরতা ছিল লক্ষণীয়। সারজিস আলম ইসলামী আন্দোলনের কাজের প্রতি সন্তোষ ও ‍কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে যেকোন দেশ গড়ার কাজে ইসলামী আন্দোলনকে পাশে চান এ তরুণ সমন্বয়ক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL