1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গত ৫ আগস্ট ২০২৪ নতুন এক সূর্য উদিত হয় বাংলাদেশে। স্বৈরাচার শাসন থেকে মুক্তি লাভ করে এদেশের মাটি ও মানুষ। হাজারো ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত হয় এ স্বাধীনতা। আহত হয়ে এখনো কতরাচ্ছে অনেক শিক্ষার্থী। আজ ১ মাস পূর্ণ হলো সেই স্বাধীনতার।

 আজ ৫ সেপ্টেম্বর বাদ মাগরিব নগর কার্যালয়ে শহীদদের রূহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায়  এক দোয়া অনুষ্ঠানের আয়োজ করা হয়।

সভাপতি মুফতি মাসুম বিল্লাহ দোয়া পরিচালনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মাও. হাবীবুল্লাহ হাবিব, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আলহাজ্ব শেখ হাসান আলী, শহর শাখার সভাপতি আঃ সোবহান প্রমুখ নেতৃবৃন্দ।
মুফতি মাসুম বিল্লাহ বলেন, আগামীকাল  ইসলামী আন্দোলন বাংলাদেশ বন্দর থানার উদ্যোগে গণ সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত গণ সমাবেশে সকলকে উপস্থিত থাকার জন্য সকলকে উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL