1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৬ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার দুপুর ২ টায় কুমিল্লা দেবিদ্বার উপজেলা সুলতানপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসা বন্যা আশ্রয় কেন্দ্র ও ফতেহাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনা খাবার ও ওষুধ এবং কাপড় উপহার হিসেবে তাদের মাঝে তুলে দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণের এ সময় উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম.

এ সময় আরো উপস্থিত ছিলেন খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন ও BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা শিউলী. ফতুলা থানা কমিটির সাংগঠনিক সম্পাদক লুবনা আক্তার. কুমিল্লা জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শান্ত সহ সুলতানপুর ফাজিল ডিগ্রী মাদ্রাসা বন্যা আশ্রয় কেন্দ্র পরিচালনা কমিটির সমন্বয়ক শাফায়াতুল্ল আমিন. সোহাগ. শাকিল. শাহনুর উদ্দিন. মারুফ. রুবেলসহ আরো অনেকে

BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম ভাই বলেন আজ বাংলাদেশের কয়েকটি জেলায় বন্যার পানি ভয়াবহ পরিস্থিতি সীমার উপর দিয়ে চলে যায় এতে সাধারণ মানুষসহ সকল পেশাজীবী মানুষ এক রকম হতাশায় পড়ে যায় তারা তাৎক্ষণিক বিভিন্ন স্কুলগুলো এবং উঁচু জায়গায় অবস্থান নেয় তারপর থেকে কয়েকদিন যাবত বন্যার পানির সাথে পরিস্থিতির স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে সময় লাগছে এ সময় পানিবন্ধি মানুষগুলোর আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়ার পর থেকে খাবার সহ বিভিন্ন অসুবিধায় ভুগছে দিনের পর দিন এদের পাশে বাংলাদেশের বিভিন্ন মানুষ বিভিন্নভাবে সহযোগিতা এগিয়ে এসেছে এতে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানান কুমিল্লা বাসীর পাশে এই পরিস্থিতিতে মানুষ ঘর থেকে বের হয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে আমরা কখনো তাদের কথা বলবো না যে সকল সংগঠনগুলো আমাদের পাশে সহযোগিতার আশ্বাস নিয়ে আমাদের পাশে এসেছে তাদের সকলের জন্য আমরা পানি বন্দী মানুষ দোয়া করি আল্লাহ যেন তাদের সকলের পরিবার নিয়ে ভালো থাকে এবং তারা যেন সবসময় দেশের এই পরিস্থিতিতে মানুষের পাশে যেন সহযোগিতার হাত বাড়িয়ে দাঁড়াতে পারে। 

আশ্রয় কেন্দ্রে মানুষের সাথে কথা বলে খুবই ভালো লেগেছে এবং তাদের সকলের কাছে সংগঠনের সকল নেতৃবৃন্দের জন্য দোয়ার অনুরোধ করছি আমরা যেন সব সময় মানবতার হাত বাড়িয়ে আপনাদের পাশে সব সময় কাজ করতে পারি আপনারা সবাই দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL