1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

রূপগঞ্জে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্বৈরাচার শেখ হাসিনার বিচারের দাবিতে  নারায়ণগঞ্জের রূপগঞ্জের বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা বিএনপি। শুক্রবার বিকালে উপজেলার কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামানের  নেতৃত্বে  কর্মসূচী পালন করে তারা।

এসময় কাজী মনিরুজ্জামান বলেন, 

বাংলাদেশকে না জানিয়ে পানি ছেড়ে দিয়ে বন্যায় প্লাবিত হয়ে এদেশে লাখ লাখ মানুষ মানবতার জীবন যাপন করছে। ভারতের রাজনৈতিক মোদি সরকার এই বাংলাদেশের মানুষকে কখনো স্বস্তি, শান্তিতে রাখে নাই। শেখ হাসিনার সাথে আঁতাত করে ব্যবসা-বাণিজ্য বহু সুবিধা নিয়ে গেছে এই দেশ থেকে। ভারতের যেকোনো আগ্রাসনের বিরুদ্ধে বিএনপি তথা এদেশের মানুষকে নিয়ে প্রতিহত করবে বলে মন্তব্য করেন তিনি।

 তিনি আরো বলেন, বর্তমান সরকার যিনি নেতৃত্ব দিচ্ছেন ড. মুহাম্মদ ইউনুসকে  বিএনপির তরফ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। ডঃ মুহাম্মদ ইউনুসের নেতৃত্বে বাংলাদেশে আগামীতে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে এমন প্রত্যাশা করেন বিএনপি। 

   বিক্ষোভ সমাবেশ শেষে, শেখ হাসিনার বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের হয়।  মিছিলটি কাঞ্চন বাজারে প্রধান, প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালাদী এলাকায় গিয়ে শেষ হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL