1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে শেখ হাসিনার সঙ্গে গোলাম দস্তগীর গাজী ও তাঁর ছেলেসহ ৪৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

রূপগঞ্জে শেখ হাসিনার সঙ্গে গোলাম দস্তগীর গাজী ও তাঁর ছেলেসহ ৪৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় জনকল্যাণ স্কুলের সামনে স্কুল ছাত্র রোমান মিয়া(১৭) নিহতের ঘটনায় গতকাল ২১আগষ্ট বুধবার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার(৭৭) বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের(৭২), সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী ও নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক(৭২), তাঁর ছেলে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পা(৪৪), রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব(৫৫) ও ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানসহ(৫২) পঁয়তাল্লিশ জনকে নামীয় ও অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করা হয়। নিহত রোমান মিয়া রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার নবকিশোলয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে চনপাড়া গ্রামের আনোয়ার  হোসেনের ছেলে।

 চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের বাসিন্দা ও তার খালা রিনা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার মামলা নং-১১, তারিখ- ২১/০৮/২০২৪ইং। 

মামলার বিবরণীতে জানা যায়, গত ৫আগষ্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করা পর উৎসুক ছাত্র-জনতা আনন্দ মিছিল বের করে। উক্ত আনন্দ মিছিলকে পন্ড করা জন্য আওয়ামীলীগ ও তাদের সহযোগী অঙ্গ সংগঠনের সমর্থিত নেতাকর্মীরা একজোট হয়ে আগ্নেয়াস্ত্র, পিস্তল, শর্টগান, ককটেল, লাঠিসোঁটা, ইট-পাটকেল, রামদায় সজ্জিত হয়ে আনন্দ মিছিলের উপর হামলা চালায়। সন্ধ্যা ৭টায় মিছিলটি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের জনকল্যাণ স্কুলের সামনে পৌঁছলে ককটেল বিষ্ফোরণ ঘটে। অর্তকিত গুলি বর্ষণে জনমনে আতঙ্ক তৈরি হয়। এ সময় রোমান মিয়ার হাতে, বুকে, পিঠে, ঘাড়ে ও গলায় গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ হয়ে রোমান মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। একপর্যায়ে তাকে উদ্ধার করে রূপগঞ্জের পূর্বগ্রাম জুহুরুন্নেছা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান হাবিব বলেন, স্কুল ছাত্র রোমান মিয়া হত্যা মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL