1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামীকাল বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

আগামীকাল বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আগামীকাল ৫ জুলাই শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর-এর উদ্যোগে বিক্ষোভ মিছিল করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত দূর্নীতিবাজদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাও. লোকমান হোসাইন জাফরী, প্রধান বক্তা ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। সভাপতিত্ব করবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. দ্বীন ইসলাম। প্রোগ্রাম সফল করতে থানায় থানায় ইতোমধ্যে সফর শেষ করেছে নগর ও জেলা নেতৃবৃন্দ। ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন, ভারতের কর্মকান্ডে ইসলাম ও মুসলিম বিদ্বেষ ফুটে উঠছে। ভারতকে তাদের অবস্থান পরিহার করতে হবে। অন্যথায় মুসলিম বিশ্বকে ভারতের মুসলিম বিদ্বেষের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলন গড়ে তুলতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, রক্তে দিয়ে অর্জন করা স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে আমরা কখনই ভারতে দিয়ে দিতে পারি না। আগামীকালের মিছিলে স্বত:স্ফূর্তভাবে উপস্থিত থাকতে সকল সচেতন জনগণকে উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL