1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে মনির হোসেনের মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে মনির হোসেনের মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমান এর পুত্র আজমেরী ওসমানের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে মোঃ মনির হোসেনের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (২৬ জুন) বাদ আসর ডিআইটি কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসায় এ দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। দোয়া মাহ‌ফিল প‌রিচালনা ক‌রেন অত্র মাদ্রাসার সুপা‌রি‌ন্টে‌ন্ডেন্ট মোহাম্মদ মাইনুল হাসান কাদরী।

দোয়া মাহফিলে প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও নাসিম ওসমানের পত্নী পারভীন ওসমান, পুত্র আলহাজ্ব আজমেরী ওসমান, পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া ও নাতি আলিফ ওসমানের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া কামনা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL