1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাসের সিরিয়াল নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধসহ আহত সাতজন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

বাসের সিরিয়াল নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধসহ আহত সাতজন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৭ Time View

নাটোর জেলা বাস মালিক সমিতির বাসের সিরিয়াল দেওয়া নিয়ে বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। 

শুক্রবার রাতে শহরের বড়হরিশপুর বাস টার্মিনালের সংঘর্ষে গুলিবিদ্ধ আরপি রোকেয়া পরিবহণ মালিকের ভাতিজা সুবেল (২৭) ও আহত সমিতির মাস্টার ধীরেন্দ্র নাথকে (৪৫) শনিবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া অভিযোগ করেন, জেলা বাস মালিক সমিতির প্রতি সদস্যের সর্বোচ্চ ১৫টি করে বাস রাস্তায় নামানোর অনুমতি রয়েছে। 

সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও রাজকীয় পরিবহণের মালিক মজিবর রহমান এ নিয়ম অমান্য করে ২০টি বাস নামান। তার ঢাকাগামী বাসের সিরিয়াল দেওয়া নিয়ে বিরোধের জেরে ম্যানেজার খোকার নেতৃত্বে মধ্যরাতে ১০-১২ জন সন্ত্রাসী বাস টার্মিনাল এলাকায় সমিতির মাস্টার ধীরেন্দ্র নাথকে কুপিয়ে আহত করে। 

এ সময় বাধা দিতে গেলে হামলাকারীরা আরপি রোকেয়া পরিবহণের মালিকের ভাতিজা সুবেলকে গুলি করে চলে যায়। 

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, দুপক্ষের সংঘর্ষে মোট সাতজন আহত হয়েছেন। আহত অন্যরা হলেন মো. আবুল হোসেন (৪৫), কিরণ হোসেন (৫০), মো. সুরুজ মিয়া (৪২), মো. খোকা (২৭) ও মো. মোমিনুল ইসলাম হিমেল (২৮)। 

এদিকে সংঘর্ষের পর সমিতির তাৎক্ষণিক সিদ্ধান্তে মধ্যরাতেই জেলা সমিতির বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতার না করলে বাস বন্ধ রেখে আরও কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক। 

এ খবর পেয়ে শনিবার ভোর ৩টার দিকে স্থানীয় সংসদ-সদস্য শফিকুল ইসলাম শিমুল ও পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন এবং বাস চলাচল স্বাভাবিক করেন। 

সমিতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমান বলেন, শুক্রবার বিকালে তার মালিকানাধীন রাজকীয় বাস, সমিতির বর্তমান নেতারা কাউন্টারে আটকে রাখলে তিনি বিষয়টি প্রশাসনকে জানান। সংঘর্ষের বিষয়ে তিনি কিছু জানেন না। তার কোনো লোকজন এই সংঘর্ষে জড়িত ছিল না।

শনিবার দুপুরে এ বিষয়ে আহত কিরণের বাবা ১২ জনের বিরুদ্ধে নাটোর থানায় মামলা করেছেন।  

নাটোর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনার পর বাস টার্মিনাল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। এর সঙ্গে জড়িতদেরকে চিহ্নিত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL