1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে মেয়র প্রার্থীর উপর হামলার ঘটনায় কাউন্সিলরকে শোকজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকদের উপর হামলার ঘটনায় মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার সমর্থক ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আইয়ুব খানকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

 বৃহস্পতিবার বিকেলে জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার ইস্তাফিজুল ইসলাম আকন্দ সাক্ষ্যরিত নোটিশে আচরণবিধি লঙ্ঘের বিষয়ের ২৪ ঘন্টার মধ্যে আইয়ুব ভুইয়াকে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়।

এর আগে, গত বুধবার বিকেলে মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার সমর্থক ৮ নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত কাউন্সিলর আইয়ুব খানকে তার লোকজন নিয়ে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার লোকজনের উপর হামলা চালিয়ে রফিকসহ ২০ জনকে আহত করে। 

এ ঘটনায় আইয়ুব খানকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুরে এ হামলার ঘটনায় মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক বাদী হয়ে রিটার্নিং অফিসার বরাবর একটি অভিযোগ করেন।    

নোটিশে বলা হয়, কাঞ্চন পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত কাউন্সিলর আইয়ুব খান তার লোকজন নিয়ে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকদের উপর হামলা এবং ব্যাপক ক্ষতি সাধন করে। আপনার আচরণ এবং আপনার সমর্থকগণ গোলযোগ ও উশৃঙ্খল আচরণ দ্বারা শান্তিপূর্ণ পরিবেশ ভঙ্গ করে যা আচরণবিধি লঙ্ঘন। এ বিষয়ে ২৪ ঘন্টার মধ্যে নির্বাচন অফিসে লিখিত জবাব প্রদানের নির্দেশ প্রদান করা হলো।

এ ব্যাপারে অভিযুক্ত আইয়ুব খানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একটু ব্যস্ত আছি পরে কথা বলি বলে ফোনটি কেটে দেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL