1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো এমপি মেহের আফরোজ চুমকি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো

আলিফ আরিফা  গাজীপুর প্রতিনিধি : পবিত্র ঈদ-উল আযহার পর মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জের মোক্তারপুর ইউনিয়নের পিতার স্মৃতি বিজরিত বড়হরা গ্রামের নিজ বাড়িতে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতা-কর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম মেহের আফরোজ চুমকি এমপি। 

শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন- আমার মরহুম পিতা শহীদ ময়েজ উদ্দিন আমার প্রেরণা। তার স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছি। যতদিন বাঁচব ততদিন আমি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কালীগঞ্জের সকল নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাব। শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো। 

মেহের আফরোজ চুমকি এমপি বলেন- নিজেদের স্বার্থ হাসিলের জন্য আওয়ামীলীগের মধ্যে ঘাপটি মেরে থাকা কিছু লোক স্বতন্ত্র নামে আওয়ামীলীগের বিরোধিতা করে দলের ভাবমুর্তি নষ্ট করেছে। স্বতন্ত্রের নামে আজ তারা চিহ্নিত হওয়ায় আমাদের সুবিধে হয়েছে ত্যাগী আওয়ামীলীগ নেতা-কর্মী চিনতে। কাজেই এখন আমরা নিজ নিজ এলাকায় পরীক্ষিত লোকজন নিয়ে আওয়ামীলীগকে নতুন আঙ্গিকে সাজাবো। 

ঈদ পরবর্তী ওই অনুষ্ঠানে মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আলমগীর হোসেনের আয়োজনে দুপুরে অনুষ্ঠিত হয় প্রীতিভোজ। 

মেহের আফরোজ চুমকি এমপি’র স্বামী ইঞ্জিনিয়ার মাকসুদুর রহমমানসহ কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধূরী, উপজেলা চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান জুয়েনা আহমেদ, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দ ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL