1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার উপজেলা ছাত্রলীগের প্রতিবাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সদ্য ঘোষিত উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচারে করায় প্রতিবাদ জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার সকালে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজীর আহমেদ খান রিয়াজ সাধারণ সম্পাদক মাসুম ভুইয়া এ প্রতিবাদ জানিয়েছেন। 

এ সময় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজীর আহমেদ খান রিয়াজ বলেন, কিছুদিন পূর্বে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটি ঘোষণার পর থেকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা কেন্দ্র ঘোষিত সকল কার্যক্রম করে আসছে। এ ছাড়াও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করছেন। এসব কাজে ঈশ্বার্নিত হয়ে একটি চক্র উপজেলা ছাত্রলীগের পিছনে কাজ করা শুরু করেন। এর পর থেকে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পোস্টের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে।

 আমরা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। রূপগঞ্জের স্বপ্নদ্রষ্টা সাংসদ গোলাম দস্তগীর গাজী সাহেব ও তার সুযোগ্য পুত্র রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা পাপ্পা সাহেবের নেতৃত্বে আরো এগিয়ে যাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL