1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মুক্তিযোদ্ধা পরিবারসহ এলাকাবাসীর বাড়িঘরে হামলা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

রূপগঞ্জে মুক্তিযোদ্ধা পরিবারসহ এলাকাবাসীর বাড়িঘরে হামলা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার উত্তরপাড়া এলাকার বীরমুক্তিযোদ্ধা তাবেল মিয়া ও এলাকার নিরীহ মানুষের দেড় শতাধিক ঘর-বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

 ৫ জুন বুধবার উপজেলার তারাবো বিশরোড-ডেমরা সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী। মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরুষসহ এলাকাবাসী অংশ নেয়। 

মানববন্ধন পূর্বক তারাবো হাটিপাড়া এলাকায় আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌর আওয়ামীলীগ নেতা বকুল ভুঁইয়া। সভায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা তাবেল মিয়ার স্ত্রী জোসনা বেগম, আওয়ামীলীগ নেতা মনসুর আলী, বাদল ভুঁইয়া, আব্দুল্লাহ, নিরব ভুঁইয়া, সজীব ভুঁঁইয়া প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, তারাবো দক্ষিণপাড়ার আকবর বাহিনী ও শ্রাবণ বাহিনীর সদস্যরা মাদক ও কিশোরগ্যাংয়ের আধিপত্য নিয়ে কিছু দিন পরপর সংঘর্ষে জড়িয়ে পড়ে। বাড়িঘরে ও দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। বসত ঘরে ও দোকানে থাকা টিভি, ফ্রিজ, স্বর্ণালংকার, নগদ টাকাসহ মালামাল লুটে নেয়। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। 

উল্লেখ্য গত ৩০মে মাদক ব্যবসাকে কেন্দ্র করে কিশোরগ্যাংয়ের আকবর বাহিনী ও শ্রাবণ বাহিনী আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, গুলি-ককটেল বিস্ফোরণ ও সংঘর্ষে লিপ্ত হয়। এ ঘটনায় রাকিব নামের একজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL