1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন  - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাঝিনা মৌজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার একটি মাদ্রাসার জমি জালিয়াতি করে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। গতকাল বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা রোডে তারা এ কর্মসূচী পালন করেন। এসময় বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ তরিকুল ইসলাম, মাদ্রাসার গভর্নিং বডির সদস্য নূর সালাম, মোহাম্মদ আলী, কাজী শফিকুল ইসলাম প্রমূখ। 

এসময় বক্তারা বলেন, দ্বীন মোহাম্মদ নামে এক ব্যাক্তি ১৯৭৩ সালে মাঝিনা মৌজার ১২ শতাংশ জমি ১২৫২ দাগে মাঝিনা মৌজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার নামে ওয়াকফাহ করে দেয়। স্থানীয় জমির দালাল নবী হোসেন নামে একজন খারা দলিল করে মনির হোসেন নামে এক ব্যাক্তির কাছে বিক্রি করে দেয়। আমরা মাদ্রাসার জমি উদ্ধারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL