1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন  - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৭২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাঝিনা মৌজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার একটি মাদ্রাসার জমি জালিয়াতি করে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। গতকাল বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা রোডে তারা এ কর্মসূচী পালন করেন। এসময় বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ তরিকুল ইসলাম, মাদ্রাসার গভর্নিং বডির সদস্য নূর সালাম, মোহাম্মদ আলী, কাজী শফিকুল ইসলাম প্রমূখ। 

এসময় বক্তারা বলেন, দ্বীন মোহাম্মদ নামে এক ব্যাক্তি ১৯৭৩ সালে মাঝিনা মৌজার ১২ শতাংশ জমি ১২৫২ দাগে মাঝিনা মৌজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার নামে ওয়াকফাহ করে দেয়। স্থানীয় জমির দালাল নবী হোসেন নামে একজন খারা দলিল করে মনির হোসেন নামে এক ব্যাক্তির কাছে বিক্রি করে দেয়। আমরা মাদ্রাসার জমি উদ্ধারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL