1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, দৈনিক শিক্ষায় প্রকাশিত নিউজে বলা হয়েছে, “শরিফ-শরীফার গল্পে নাকি কোন ভুল পাওয়া যায়নি। কিছু শব্দ হয়ত পরিবর্তন করা যেতে পারে”। অথচ ওখানে স্পষ্ট উল্লেখ আছে যে, “ছোট বেলায় ছেলে-মেয়েতে কোন পার্থক্য নেই”।

এই বাক্যে সুস্পষ্ট ট্রান্সজেন্ডার এর দিকে ইঙ্গিত দেয়। আমরা থার্ড জেন্ডার এর পক্ষে তবে ট্রান্সজেন্ডার এর বিপক্ষে।এই গল্পে থার্ড জেন্ডার এর কথা বলা হলেও ট্রান্সজেন্ডারকে সুকৌশলে প্রমোট করা এবং কোমলপ্রাণ শিশু-কিশোরদের মনে জেন্ডার সম্পর্কে বিভ্রান্তের বীজ বপন করা হয়েছে।

আজ সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও সেক্রেটারি সুলতান মাহমুদ এক যুক্ত বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশব্যাপী প্রচন্ড তাপদাহে জনজীবন বিপর্যস্ত। এমতাবস্থায় প্রচন্ড তাপদাহে বেশি বেশি তওবা ইস্তেগফার করে কৃত গোনাহের জন্যে আল্লাহ সুবহানাহু ওয়াতায়ার কাছে তওবা করতে হবে। তিনি কুরআনের আয়াতের উদ্ধৃতি দিয়ে বলেন, আল্লাহ পাক সূরা রূমের ৪১ নং আয়াতে বলেছেন, ‘জলে স্থলে সমস্ত বিপর্যয় মানুষের দু’ হাতের কামাই।’ আগুন, খরা, বন্যা এগুলোকে আমি বিপর্যয় মনে করি।

জলবায়ু ও আবহাওয়ার দ্রুত পরিবর্তন মানবসভ্যতার জন্য এক অশনিসংকেত। বৈশ্বিক উষ্ণতা বৃদ্ধি, বরফ গলে যাওয়া এবং ওজোনস্তরের ফুটো বা ফাটল সভ্যতার ধ্বংসের কারণ হতে পারে। সামাজিক ও প্রাকৃতিক বিপর্যয়ের কারণ উল্লেখ করে আল্লাহ তাআলা বলেন, জল-স্থলে বিপর্যয় মানুষের কৃতকর্মের ফল। (আল-কোরআন, সুরা-৩০ রুম, আয়াত: ৪১)।

নেতৃদ্বয় আরও বলেন, দেশের অবস্থা ভালো নয়। দুর্নীতি দুঃশাসন মারাত্মক আকার ধারণ করেছে। কিশোর গ্যাং-এর কবলে দেশের মানুষ। এই কিশোর গ্রাং একদিনে সৃষ্টি হয়নি। তিনি বলেন, অবাধে মাদক বিক্রি, সরবরাহ এবং পাঠ্যসূচি থেকে ইসলামী শিক্ষা তুলে দেয়ায় দেশের এই অবস্থা।

তিনি বলেন কিশোর গ্যাংসহ যে কোন অপরাধমুক্ত সমাজ গঠনে শিক্ষার সকলস্তরে ইসলামী শিক্ষা বাধ্যতা মূলক করতে হবে। তিনি ফরিদপুরের মধুখালী ডোমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই ভাই আরশাদুল ও আশরাফুলকে পিটিয়ে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL