1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১২ Time View
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার (ছবি সকাল নারায়ানঞ্জ)
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এনে তা উদ্বোধন করেছেন বাংলাদেশে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১২ ফেব্রুয়ারী ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করে তা উদ্বোধন করেন তিনি। এ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্তর্ভূক্ত আড়াইহাজার উপজেলার ৩শ ৩২টি গ্রামে ১ লাখ ১৬ হাজার ৭৮টি সংযোগ প্রদান করা হবে। ফলশ্রæতিতে এই উপজেলার প্রতি ঘরে ঘরেই বিদ্যুৎ জ্বলবে।

উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য ২শ ৬০ কোটি টাকা ব্যয়ে ১ হাজার ২শ ৮৭ কিলোমিটার লাইন নির্মাণ করা হবে। এখানে থাকবে উপকেন্দ্র ৬টি। উপকেন্দ্রের মোট ক্ষমতা উল্লেখ করা হয়েছে ১শ ৩০ এমভিএ।

এদিকে শতভাগ বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজ থেকে বাংলাদেশের ৪১০টি উপজেলা শতভাগ বিদ্যুতায়িত হলো। মুজিববর্ষে বাংলাদেশের সব ঘরে আলো জ্বলবে। কোনো ঘর অন্ধকার থাকবে না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান হেলো সরকার প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL