1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০২ Time View
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার (ছবি সকাল নারায়ানঞ্জ)
শতভাগ বিদ্যুতায়নের আওতায় আড়াইহাজার (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এনে তা উদ্বোধন করেছেন বাংলাদেশে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১২ ফেব্রুয়ারী ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করে তা উদ্বোধন করেন তিনি। এ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্তর্ভূক্ত আড়াইহাজার উপজেলার ৩শ ৩২টি গ্রামে ১ লাখ ১৬ হাজার ৭৮টি সংযোগ প্রদান করা হবে। ফলশ্রæতিতে এই উপজেলার প্রতি ঘরে ঘরেই বিদ্যুৎ জ্বলবে।

উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য ২শ ৬০ কোটি টাকা ব্যয়ে ১ হাজার ২শ ৮৭ কিলোমিটার লাইন নির্মাণ করা হবে। এখানে থাকবে উপকেন্দ্র ৬টি। উপকেন্দ্রের মোট ক্ষমতা উল্লেখ করা হয়েছে ১শ ৩০ এমভিএ।

এদিকে শতভাগ বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধনকালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজ থেকে বাংলাদেশের ৪১০টি উপজেলা শতভাগ বিদ্যুতায়িত হলো। মুজিববর্ষে বাংলাদেশের সব ঘরে আলো জ্বলবে। কোনো ঘর অন্ধকার থাকবে না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান হেলো সরকার প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL