1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১০ Time View
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন (ছবি সকাল নারায়ানঞ্জ)
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সকাল নারায়ণগঞ্জ অনলাইন  পোর্টালের চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনকে  হত্যাচেষ্টা সহ ৩ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার মূল আসামী সোয়াদের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এ আ‌দেশ দেন। এরআগে হত্যা‌চেষ্টা মামলায় একই আদালত সন্ত্রাসী সোয়াদ‌কে এক‌দি‌নের জন্য পু‌লি‌শি জিজ্ঞাসাবাদের নি‌র্দেশ দি‌য়ে‌ছিলেন।

গত ১৪ জানুয়ারী সোনারগাঁ লোক ও কারু শিল্প মেলার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর আগমনীতে পেশাগত দায়িত্ব পালনে যাচ্ছিলেন সাংবাদিকরা। পথিমধ্যেই শীতলক্ষ্যা নদী পার হতে হাজীগঞ্জ ঘাট থেকে ফেরিতে উঠেন তিন সাংবাদিকসহ স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক। ফেরি চালু হবার পর দেখা যায় এক শিশুকে মারধর করছে সন্ত্রাসী সোয়াদ নামের যুবক সহ অন্যান্যরা। তাতে প্রতিবাদ জানিয়ে শিশুটির অভিভাবককে বিচার দেয়ার পরার্মশ দেন আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন। কিন্তু এতে উত্তেজিত হয়ে সাংবাদিক লিংকনকে লাঞ্ছিত করে। এসময় বাধা দিতে গিয়ে গুরুতর আহত হন সাংবাদিক জামাল তালুকদার ও মিজানুর রহমান আরো আহত হন সাংবাদিক সাইফুল ইসলাম সায়েম ও ফটো সাংবাদিক রিপন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL