1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০২ Time View
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন (ছবি সকাল নারায়ানঞ্জ)
সাংবাদিকদের উপর হামলাকারী সোয়াদের জামিন (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সকাল নারায়ণগঞ্জ অনলাইন  পোর্টালের চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনকে  হত্যাচেষ্টা সহ ৩ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার মূল আসামী সোয়াদের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এ আ‌দেশ দেন। এরআগে হত্যা‌চেষ্টা মামলায় একই আদালত সন্ত্রাসী সোয়াদ‌কে এক‌দি‌নের জন্য পু‌লি‌শি জিজ্ঞাসাবাদের নি‌র্দেশ দি‌য়ে‌ছিলেন।

গত ১৪ জানুয়ারী সোনারগাঁ লোক ও কারু শিল্প মেলার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর আগমনীতে পেশাগত দায়িত্ব পালনে যাচ্ছিলেন সাংবাদিকরা। পথিমধ্যেই শীতলক্ষ্যা নদী পার হতে হাজীগঞ্জ ঘাট থেকে ফেরিতে উঠেন তিন সাংবাদিকসহ স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক। ফেরি চালু হবার পর দেখা যায় এক শিশুকে মারধর করছে সন্ত্রাসী সোয়াদ নামের যুবক সহ অন্যান্যরা। তাতে প্রতিবাদ জানিয়ে শিশুটির অভিভাবককে বিচার দেয়ার পরার্মশ দেন আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন। কিন্তু এতে উত্তেজিত হয়ে সাংবাদিক লিংকনকে লাঞ্ছিত করে। এসময় বাধা দিতে গিয়ে গুরুতর আহত হন সাংবাদিক জামাল তালুকদার ও মিজানুর রহমান আরো আহত হন সাংবাদিক সাইফুল ইসলাম সায়েম ও ফটো সাংবাদিক রিপন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL