1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টিসিবির পণ্য আত্মসাৎকারী নাসিক ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা'র বিচার দাবিতে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

টিসিবির পণ্য আত্মসাৎকারী নাসিক ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা’র বিচার দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৯ মার্চ শনিবার বেলা ৩ টায় মদনগঞ্জ-মদনপুর সড়কের দক্ষিণ লক্ষনখোলা এলাকায় নাসিক ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে টিসিবির পণ্য আত্মসাৎকারী নাসিক ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা’র বিচার দাবিতে মানববন্ধন করেন।

 মানববন্ধনে বক্তারা বলেন, গত ৫ মার্চ সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া সাউদ’র উপর একই সিটির ২৬ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলর শামসুজ্জোহার অতর্কিত হামলা ও মারধরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ও দ্রুত বহিষ্কার এবং গ্রেফতার করার দাবিতে এলাকার সর্বস্তরের জনগণ মূর্খ, অর্থলোভী কাউন্সিলর শামসুজ্জোহার টিসিবির পণ্য আত্মসাৎ করায় মদনগঞ্জ-মদনপুর সড়ক অবরোধ করে শত শত নারী-শিশু ও পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করে গ্রেফতার করার ও বিচারের দাবি করেন।

তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের কথা বিবেচনা করে আমাদেরকে টিসিবির পন্য দিচ্ছে, এতে আমরা সুবিধা পাচ্ছি অথচ ২৬ নং ওয়ার্ড কাউন্সিল এ পণ্য বাহিরে বিক্রি করে আমাদেরকে ঠকাচ্ছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এজন্যই আমরা আজ রাস্তায় নেমে এসেছি। শামছুজ্জোহা চুরিও করবো আবার নারীর উপর হাত উঠাবে এর বিচার চাই। 

 বক্তব্য রাখেন, মো. গাজীউর রহমান গাজী, মো. দেলোয়ার হোসেন, মাজেদা বেগম, ইভা, মফিজ সাউদ, সানিয়া সাউদ এর স্বামী টিটু সাউদ, মাহাবুব সাউদ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL