1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ সরকারি ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশন  (বিজিইপিএ) এর বার্ষিক বনভোজন, মিলন মেলা ও নবীন বরণ আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১লা মার্চ) ২০২৪ইং গাজীপুরের কালিয়াকৈর উপজেলাধীন মধ্যপাড়া ইউনিয়নের শাহীনবাগ রিসোর্টে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সাংবাদিক ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত। আরও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ আলতাফ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডা: আলতাফ হোসেন,সঞ্চালনায় ছিলেন আবিদা সুলতানা।

আরও উপস্থিত ছিলেন প্রফেসর নজরুল ইসলাম,জাতীয় সংসদ মেডিকেল এর সিনিয়র ফিজিওথেরাপিস্ট মোহাম্মদ আনিসুর রহমান,

মোঃ রুবেল, আনজুমান আরা  বেগম, মোঃ লবলু মিয়া,মোহাম্মদ রাফি উদ্দিন রনি, মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ।গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত বলেন, তথ্য প্রযুক্তির যুগে আমাদের যান্ত্রিক জীবনে পরিবারের সকল সদস্যদের নিয়ে মাঝে মাঝে এরকম মিলন মেলার আয়োজন করা খুব জরুরী। এতে করে পরিবারের লোকজন একে অপরকে ভালভাবে নিতে পারে এবং সৌহার্দ্য বৃদ্ধি পায়। বিশেষ করে সন্তানদের জন্য বছরে এক দুবার এ জাতীয় প্রোগ্রাম হলে ভাল হয়। 

এই সংগঠনের সাধারণ সম্পাদক ডা: আলতাফ হোসেন বলেন, আমরা আত্মকেন্দ্রিক হয়ে যাচ্ছি,আগামী প্রজন্মকে আরও বেশি গতিশীল করতে এমন মিলন মেলার বিকল্প নেই। এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পড়াশুনার পাশাপাশি এ ধরনের আয়োজনে ছেলেমেয়েদের অংশগ্রহণ করানো আমাদের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।  পেশাজীবিদের স্বপরিবারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত অনুষ্ঠান আনন্দঘন হয়ে ওঠে। 

দিনব্যাপী এ আয়োজনে পেশাজীবিদের স্বপরিবারে অংশগ্রহণে দুপুরের খাবার পর একাধিক ইভেন্টে ছোট বড় সকলেই প্রতিযোগীতায় অংশ নেন। পরিশেষে৷ বিজয়ীদের মুল্যবান পুরস্কার দেওয়া হয়। এবং লটারি ড্র এর মাধ্যমে বিজয়ী দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL