1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এসপিকে বিপিএম এসআইকে পিপিএম পরালেন প্রধানমন্ত্রী - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

এসপিকে বিপিএম এসআইকে পিপিএম পরালেন প্রধানমন্ত্রী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ (অপরাধ দমন ও সেবা মূলক) কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা) ২০২৪” এ ভূষিত হয়েছেন, নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, পিপিএম(বার)।

অপরদিকে, অপরাধ দমনে সাহসিকতার সহিত দায়িত্ব পালন করার জর স্বীকৃতি স্বরূপ ‘‘রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সাহসিকতা) ২০২৪’’ এ ভূষিত হয়েছেন, নারায়ণগঞ্জ জেলা কাউন্টার টেররিজম ইউনিটের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো: মিজানুর রহমান মিজান। 

২৭ ফেব্রুয়ারী ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনসে আয়োজিত পুলিশ সপ্তাহ-২০২৪’র বার্ষিক পুলিশ প্যারেড অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল কে বিপিএম(সেবা) পদক এবং নারায়ণগঞ্জ জেলা কাউন্টার টেররিজম ইউনিটের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো: মিজানুর রহমান মিজান কে পিপিএম(সাহসিকতা) পদক পরিয়ে দেন।

পদক প্রাপ্তির পর নিজের অনভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন (এসআই) মো: মিজানুর রহমান মিজান।

তিনি বলেন, ‘‘দীর্ঘ কর্মময় জীবনে এই পদক প্রাপ্তিটি ছিল আমার সবচেয়ে বড় অর্জন। মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রীর হাতে পদক প্রাপ্তির অনুভূতিটি প্রকাশ করার মত ভাষা জানা নেই। তখন শুধু মনে হয়েছিল, একজন মা তাঁর সন্তানকে তাঁর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনে আরো উৎসাহ ও সাহস যুগিয়ে গেছেন। তাই দেশ ও জনগণের স্বার্থে দায়িত্ব পালনের ভার আরো বেড়ে গেলো।’’ 

উল্লেখ্য যে, নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এর আগে দুই বার ‘‘প্রেসিডেন্ট পুলিশ পদক(পিপিএম) এ ভূষিত হয়েছিলেন। আর বাংলাদেশ পুলিশ মহা-পরিদর্শক কর্তৃক ‘‘আইজিপি’’ পদকে ভূষিত হয়েছিলেন এসআই মিজান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL