1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিম ওসমানের স্মরণে টিবি কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

নাসিম ওসমানের স্মরণে টিবি কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শনিবার (২৪ ফেব্রুয়ারি) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সৈয়দপুর কড়ইতলা পাঠাননগ বালুর মাঠে বিকেল ৩.০১ ঘটিকায় উদ্বোধন হয় নাসিম ওসমানের স্মরণে টিবি কাপ টুর্নামেন্টটি।

নাসিম ওসমানের স্মরণে টিবি কাপ টুর্নামেন্টটি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমান এর সহধর্মিণী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জননেত্রী জনবা পারভীন ওসমান।

খেলাটি উদ্বোধন করে জননেত্রী পারভীন ওসমান বলেন আমার স্বামী আমার ও আমার ছেলের জন্য দোয়া করবেন আমার আজমেরী তার পিতা নাসিম ওসমানের মতো আপনাদের পাশে দারিয়ে তার পিতার গরিবের নেত খেতাবি হতে পারে। তিমি আরো বলেন আমি নারায়ণগঞ্জবাসী ও বন্দরবাসীর কাছে চিরকাল ঋণী ছিলাম ঋণী থাকবো। আপনাদের ঋণ আমি কখনো পরিশোধ করতে পারবো না।

এই সময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য গরিবের নেতা নাসিম ওসমান এর সহধর্মিণী জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য জননেত্রী পারভীন ওসমান, সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি যুন্ম সম্পাদক মোঃ আনেয়ার হোসেন কাজল,সঞ্চালনা করেন মাহাবুব হোসেন লিওন,বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, জনাব মোঃ নাজির ফকির, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনির হোসেন বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন সহ আরো অনেক নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL