1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় অবৈধভাবে ক্যাবল টিভির ব্যবসা পরিচালনার অভিযোগে শিমুল-জামানের মালিকানাধীন ক্যাবল নেটওয়ার্কের (ডিস) অফিস সীলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ ফেব্রæয়ারী) দুপুর ২টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তামশিদ ইরাম খানের নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় র‌্যাব-১১ এর একটিদল অভিযানে আইন শৃঙ্খলা রক্ষ্যায় নিয়োজিত ছিল।

অভিযোগ আছে, পূর্ব ইসদাইর এলাকায় দীর্ঘদিন যাবৎ অবৈধ পন্থায় কোন ধরণের অনুমোদন না নিয়ে ডিস ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছেন পূর্ব ইসদাইর এলাকার ফারুক আহমেদ শিমুল ও মনিরুজ্জামান। স্থানীয়ভাবে নিজেদের প্রভাব খাটিয়ে প্রায় ২ বছর যাবৎ অবৈধভাবে এই ব্যবসা পরিচালনা করে আসছেন।

অভিযান শেষে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট মো. তামশিদ ইরাম খান বলেন, বাংলাদেশ তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয়ের একটি সুনিদ্রিষ্ট অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বেলা সাড়ে এগারটার দিকে পূর্ব ইসদাইর এলাকার বুড়ির দোকানে ওই ডিস ক্যাবল অফিসে যেয়ে প্রতিষ্ঠানের স্বত্তধীকারীদের সাথে যোগাযোগ করা হয়। তাদেরকে ব্যবসার বৈধতা প্রমাণের জন্য সংশ্লিষ্ট কাগজপত্র নিয়ে হাজির হওয়ার জন্য বলা হলেও তারা সেখানে আসেননি। পরবর্তীতে বার বার বলা সত্তে¡ও তারা আমাদের সাথে দেখা না করে কালক্ষেপণ করেছেন।

তিনি আরো যুক্ত করেন, একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসার ট্রেড লাইসেন্স সহ যাবতীয় লাইসেন্সের কপি প্রদর্শিত অবস্থায় রাখার কথা থাকলেও এমন কিছুই আমাদের নজরে আসেনি। সেখানে তাদের কোন স্টাফদেরও আমরা খঁজে পাইনি। পরবর্তীতে কেউ না আসায় দুপুর ২টার দিকে ওই ডিস ক্যবল টিভির অফিস সীলগালা করে দেওয়া হয়। তাদের বিরুদ্ধে আরও বেশ কিছু অভিযোগ রয়েছে। এসময় কিছু ক্যাবল ব্যবসার মালামাল জব্দ করা হয়েছে। এর মধ্যে রয়েছে ডিজিটাল ভিডিও রেকর্ডার (ডিভিআর) ২টা, ক্যামেরা ২৪টি, ইডিএফ এপ্লিফায়ার ১টা, ৪ বক্স ক্যাবল ইত্যাদি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL