1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় অবৈধভাবে ক্যাবল টিভির ব্যবসা পরিচালনার অভিযোগে শিমুল-জামানের মালিকানাধীন ক্যাবল নেটওয়ার্কের (ডিস) অফিস সীলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ ফেব্রæয়ারী) দুপুর ২টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তামশিদ ইরাম খানের নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় র‌্যাব-১১ এর একটিদল অভিযানে আইন শৃঙ্খলা রক্ষ্যায় নিয়োজিত ছিল।

অভিযোগ আছে, পূর্ব ইসদাইর এলাকায় দীর্ঘদিন যাবৎ অবৈধ পন্থায় কোন ধরণের অনুমোদন না নিয়ে ডিস ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছেন পূর্ব ইসদাইর এলাকার ফারুক আহমেদ শিমুল ও মনিরুজ্জামান। স্থানীয়ভাবে নিজেদের প্রভাব খাটিয়ে প্রায় ২ বছর যাবৎ অবৈধভাবে এই ব্যবসা পরিচালনা করে আসছেন।

অভিযান শেষে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট মো. তামশিদ ইরাম খান বলেন, বাংলাদেশ তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয়ের একটি সুনিদ্রিষ্ট অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বেলা সাড়ে এগারটার দিকে পূর্ব ইসদাইর এলাকার বুড়ির দোকানে ওই ডিস ক্যাবল অফিসে যেয়ে প্রতিষ্ঠানের স্বত্তধীকারীদের সাথে যোগাযোগ করা হয়। তাদেরকে ব্যবসার বৈধতা প্রমাণের জন্য সংশ্লিষ্ট কাগজপত্র নিয়ে হাজির হওয়ার জন্য বলা হলেও তারা সেখানে আসেননি। পরবর্তীতে বার বার বলা সত্তে¡ও তারা আমাদের সাথে দেখা না করে কালক্ষেপণ করেছেন।

তিনি আরো যুক্ত করেন, একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসার ট্রেড লাইসেন্স সহ যাবতীয় লাইসেন্সের কপি প্রদর্শিত অবস্থায় রাখার কথা থাকলেও এমন কিছুই আমাদের নজরে আসেনি। সেখানে তাদের কোন স্টাফদেরও আমরা খঁজে পাইনি। পরবর্তীতে কেউ না আসায় দুপুর ২টার দিকে ওই ডিস ক্যবল টিভির অফিস সীলগালা করে দেওয়া হয়। তাদের বিরুদ্ধে আরও বেশ কিছু অভিযোগ রয়েছে। এসময় কিছু ক্যাবল ব্যবসার মালামাল জব্দ করা হয়েছে। এর মধ্যে রয়েছে ডিজিটাল ভিডিও রেকর্ডার (ডিভিআর) ২টা, ক্যামেরা ২৪টি, ইডিএফ এপ্লিফায়ার ১টা, ৪ বক্স ক্যাবল ইত্যাদি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL