1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ১৯৫২র ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা থানা কমিটির পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউটে বিকাল -৩ টায় নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবুজ রায়ের সঞ্চালনায় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা থানা কমিটির সম্মানিত সভাপতি তাহিরা ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুক্তা বেগম. আলোচক হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউট প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মিজানুর রহমান মিজান.

নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল মিয়া. ঢাকা বিভাগীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম. হোসনে আরা বেগম. সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ হামিদুল ইসলাম জয়. বন্দর থানা কমিটির সহ সভাপতি মোঃ রাকিবুল হাসান.প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস সহ প্রবাসী মাসুদ রানা. কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউট অধ্যক্ষ রাজিয়া সুলতানা.তাসফিয়া সহ এই সময়ে অনেকে উপস্থিত ছিলেন

ভাষা আন্দোলনের যারা রক্ত দিয়ে শহীদ হয়েছেন সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি যাপন করছি সে সাথে সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে বলতে চাই এ দিবসটি যথাযথভাবে সকলে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL