1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ১৯৫২র ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা থানা কমিটির পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউটে বিকাল -৩ টায় নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবুজ রায়ের সঞ্চালনায় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা থানা কমিটির সম্মানিত সভাপতি তাহিরা ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুক্তা বেগম. আলোচক হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউট প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মিজানুর রহমান মিজান.

নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল মিয়া. ঢাকা বিভাগীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম. হোসনে আরা বেগম. সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ হামিদুল ইসলাম জয়. বন্দর থানা কমিটির সহ সভাপতি মোঃ রাকিবুল হাসান.প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস সহ প্রবাসী মাসুদ রানা. কুশিয়ারা টেকনিক্যাল ইনস্টিটিউট অধ্যক্ষ রাজিয়া সুলতানা.তাসফিয়া সহ এই সময়ে অনেকে উপস্থিত ছিলেন

ভাষা আন্দোলনের যারা রক্ত দিয়ে শহীদ হয়েছেন সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি যাপন করছি সে সাথে সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে বলতে চাই এ দিবসটি যথাযথভাবে সকলে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL