1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে দাদা একেএম শামসুজ্জোহার স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বাদ ‌জোহর শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় এই আয়োজন করা হয়।

দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত ছি‌লেন মরহুম একেএম শামসু‌জ্জোহা সা‌হে‌বের বড় পুত্রবধূ প্রয়াত সাংসদ না‌সিম ওসমা‌নের সহধ‌র্মিনী পারভীন ওসমান।  

দোয়া পরিচালনা করেন, আল্লামা ইকবাল রোড জামে মসজিদের ইমাম মুফতি ওসমান গনি কাশেমী। দোয়ায় সামসুজ্জোহা সহ ভাষা সৈনিক নাগিনা জোহা, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় ।

এরআগে একেএম শামসুজ্জোহার ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কোরআন তেলোয়াত করা হয়। দোয়া মাহ‌ফিল শে‌ষে মাসদাইর সি‌টি কবরস্থা‌নে একেএম শামসুজ্জোহার কব‌রে তার বড় না‌তি আজ‌মেরী ওসমা‌নের প‌ক্ষে পুষ্পস্তবক অর্পণ ক‌রে শ্রদ্ধা নি‌বেদন করা হয়। 

উল্লেখ‌্য, প্রয়াত একেএম শামসু‌জ্জোহা ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরণোত্তর) ভূষিত এবং মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক।

দোয়া মাহ‌ফি‌লে আরো উপ‌স্থি‌ত ছি‌লেন,  যুবলীগ নেতা কাজি আমির, ‌মো: শিপন, হা‌মিদ প্রধান, মো. নাসির, ইফ‌তি, মহানগর জাতীয় যুব সংহ‌তির আহ্বায়ক শরীফ হো‌সেন শাহ, সুমন, ম‌নির, মু‌কিত সহ বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক সংগঠ‌নের নেতৃবৃন্দসহ মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL