1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর মুক্তিযোদ্ধা ভাষাসৈনিক সামশুজ্জোহার সন্তান জননেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নারায়ণগঞ্জ ৫ সংসদ সদস্য নাসিম ওসমান ও তার সহধর্মিণী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জননেত্রী পারভীন ওসমানের এক মাত্র নয়নের মণি নারায়ণগঞ্জের অহংকার যুবনেতা আজমেরী পক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় পার্টির প্রবিন নেতা কাজী এজাজ এর ভাতিজা কাজী নূর ইসলাম পরশ ও তার ছেলে কাজী ফয়সাল হোসেন জিকু ও কজী এজাজ এর ভাতিজা কাজী নূর ইসলাম পরশ। 

বুধবার (২১ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ রাজনীতির আগামীর ভরসা ওসমান পরিবার এর জ্যেষ্ঠ কর্ণধার সবার প্রিয় ও শ্রদ্ধেয় আলহাজ্ব আজমেরী ওসমানের পক্ষ থেকে শহীদদের প্রতি এই বিনম্র শ্রদ্ধা জানান কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু। 

এই সময় ফুলেল তোরা দিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই শ্রদ্ধা নিবেদন করেন তারা। কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু বলেন আমরা সকল শহীদের প্রতি শোকাহত। আমাদের ও আমাদের জননেত্রী পারভীন ওসমান ও জননেতা নাসিম এর কর্ণধার যুবনেতা সারা নারায়ণগঞ্জের অহংকার আজমেরী ওসমান এর পক্ষে সকল শহীদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা ও দোয়া। প্রধানত শ্রদ্ধা ও দোয়া রইলো আমাদের জননেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নারায়ণগঞ্জ ৫ সংসদ সদস্য নাসিম ওসমান এর প্রতি এবং তার পিতা ভাষাসৈনিক সামসুজ্জোহার প্রতি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL