1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর মুক্তিযোদ্ধা ভাষাসৈনিক সামসুজ্জোহার সন্তান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নারায়ণগঞ্জ ৫ সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিণী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জননেত্রী পারভীন ওসমানের পক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় পার্টির প্রবিন নেতা কাজী এজাজ এর ছেলে কাজী ফয়সাল হোসেন জিকু ও কজী এজাজ এর ভাতিজা কাজী নূর ইসলাম পরশ। 

বুধবার (২১ ফেব্রুয়ারী)  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি সংসদ এর পক্ষ থেকে শহীদদের প্রতি এই বিনম্র শ্রদ্ধা জানান কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ। 

এই সময় ফুলেল তোরা দিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই শ্রদ্ধা নিবেদন করেন তারা। কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু বলেন আমরা সকল শহীদের প্রতি শোকাহত। আমাদের ও আমাদের জননেত্রী পারভীন ওসমান এর পক্ষে সকল শহীদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা ও দোয়া। প্রধানত শ্রদ্ধা ও দোয়া রইলো আমাদের জননেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নারায়ণগঞ্জ ৫ সংসদ সদস্য নাসিম ওসমান এর প্রতি। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL