1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নদীর তীর ও জলাশয় হতে প্লাস্টিক বর্জ্য সংগ্রহের অভিযানের অংশ হিসাবে দ্যা কোকাকোলা ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় এবং কর্ড এইড এর বাস্তবায়নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের শীতলক্ষ্যা থেকে ধলেশ^রী ভায়া বাবুরাইল খালের শীতলক্ষ্যা তীরবর্তী অংশে অদ্য ১৯/০২/২০২৪ইং সোমবার সকাল ১১ ঘটিকায় অধিক প্লাস্টিক বর্জ্য সংগ্রহের উদ্দেশ্যে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মন্ডলপাড়া ব্রিজ থেকে শুরু হয়ে শীতলক্ষ্যার তীরে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিআইডবিøউটিএ’র যুগ্ম পরিচালক মোঃ শহীদুল্লাহ, উপপরিচালক মোঃ সাইফুর রহমান, পরিবেশ অধিদপ্তরের ডিওই টিটু বড়–য়া, নগর পরিকল্পনাবিদ মোঃ মঈনুল ইসলাম, বংশাল পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান টুলু, আরবান কমিউনিটি ভলান্টিয়ারবৃন্দ, স্কাউট সদস্যবৃন্দ, কর্ড এইড রেজিলিয়েন্ট প্রকল্পের সকল কর্মকর্তাবৃন্দ এবং পঞ্চায়েত কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর অসিত বরণ বিশ^াস বলেন শীতলক্ষ্যা নদী আজ মৃত প্রায়। নদী তীরবর্তী বিভিন্ন শিল্প কারখানার বর্জ্য ও পলিথিনে নদীর তলদেশে ৩-৪ ফুট জমে আছে।

নদীতে দ্রবিভূত অক্সিজেনের পরিমান যেখানে ৫ মিলিগ্রাম থাকার কথা বর্তমানে সেখানে শূণ্যের কোঠায়। এমতাবস্থায় জলজ ও মৎস সম্পদ উৎপাদন ধ্বংসের মুখে। তিনি আরও বলেন এই অবস্থা থেকে উত্তরনে শীতলক্ষ্যা নদী দুষন রোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতাও জরুরী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL