1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্ক্যানডেক্স লিঃ এর শ্রমিকদের সফল সংগ্রামের বিজয়  - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

স্ক্যানডেক্স লিঃ এর শ্রমিকদের সফল সংগ্রামের বিজয় 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জে আদমজি ইপিজেডএ অবস্থিত স্ক্যানডেক্স লিঃ এর শ্রমিক কর্মচারীবৃন্দরা শ্রম আইন অনুযায়ী সকল প্রাপ্য পাওনা টাকা পাওয়ার পর শ্রমিক কর্মচারীদের দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করে বিজয় লাভ করেন। আর শ্রমিকদের প্রত্যাশা পূরণে অপরিহার্য অনুষঙ্গ হিসেবে কাজ করে শ্রমিক জাগরণ মঞ্চ এর নেতৃবৃন্দ। স্ক্যানডেক্স লিঃ এর শ্রমিকদের সফল সংগ্রামের বিজয় হওয়ায় 

শুক্রবার ১৬ ফেব্রুয়ারী সকাল ১১ নারায়ণগঞ্জ চাষাঢ়া শহীদ মিনারে শ্রমিক জাগরণ মঞ্চের নেতৃবৃন্দকে ফুল দিয়ে অভিনন্দন জানায় ।

এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক জাগরণ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম গোলক, সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, শ্রমিক নেতা শামীম আহম্মেদ, আবদুস সবুর, সবুজ শেখ, শাহানাজ, ছাত্র নেতা তৌহিদ, জয়া, সূর্বণা, ইতি, কেয়া প্রমুখ ।

এ সময় শ্রমিক নেতা গোলক বলেন, স্ক্যানডেক্স এর শ্রমিকরা দীর্ঘদিন শান্তিপূর্ণ আন্দোলন করেছে। নারায়ণগঞ্জ ও ঢাকায় কলকারখানায় স্বারক লিপি দিয়েছে। প্রধান মন্ত্রীর কাছে স্বারক লিপি দিয়েছে । ঢাকায় বেপজা কার্যালয় ঘেরাও করেছে অবশেষে শ্রমিক জাগরণ মঞ্চ ও বেপজা চেয়াম্যানের ত্রিপাক্ষিক আলোচনার মাধ্যমে বেপজা, আইন অনুসারে গার্মেন্টস্ বিক্রি করে শ্রমিকরা তাদের সকল প্রাপ্য পাওনা টাকা আদায় করে । ক্যানডেক্স শ্রমিদের এই বিজয় শ্রমিক জাগরণ মঞ্চের প্রেরণা হয়ে থাকবে । শ্রমিকদের ঐক্যবদ্ধ হতে অনুপ্রানিত করবে ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL