1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বর্তমানে নারায়ণগঞ্জ এ যুব সমাজের আইকন জনাব আজমেরী ওসমান।  - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বর্তমানে নারায়ণগঞ্জ এ যুব সমাজের আইকন জনাব আজমেরী ওসমান। 

মোঃকাউসার
  • আপডেট শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টার রিপোর্টারঃ 

নারায়ণগঞ্জ ৫ আসনে জাতীয় পার্টি (জাপা)র  সাবেক সংসদ সদস্য এ,কে,এম নাসিম ওসমান ও বর্তমান  জাতীয় পার্টির পেসিডিয়াম সদস্য পারভীন ওসমান এর সুযোগ্য পুত্র জনাব আজমেরী ওসমান।

নারায়ণগঞ্জ এ বর্তমান এ বহুল পরিচিত একটি নাম আলহাজ্ব আজমেরী ওসমান। কখনো সুনাম কুড়িয়েছে দুস্থ মানুষের পাশে দাড়িয়ে কখনো ওবা মাদক এর বিরুদ্ধে অভিযান চালিয়ে। বিএনপির হরতালে রাজপথে থেকে জনগণের জান-মালের নিরাপত্তা দিয়ে।

সংসদ নির্বাচন এ ও তার অবস্থান ছিলো কঠোর চাচা সেলিম ওসমান এর হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।তিনি নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জ এর জনগনের সাহায্য করেন।তার ইচ্ছে পিতা নাসিম ওসমানের মতে জনগণের জন্য উৎসর্গ করে দিবেন তার সবকিছু।প্রতিনিয়ত তার প্রশংসা ও দোয়া করেন নারায়ণগঞ্জ এর মানুষ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL