1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ বাসীর নজর এখন প্রেস ক্লাবে আয়োজিত শনিবার এর গোল টেবিল বৈঠকে। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জ বাসীর নজর এখন প্রেস ক্লাবে আয়োজিত শনিবার এর গোল টেবিল বৈঠকে।

মোঃকাউসার
  • আপডেট শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ বাসীর দীর্ঘ দিনের স্বপ্ন হকার মুক্ত ফুতপাত ও যানযট মুক্ত শহর ।নারায়ণগঞ্জ এর উন্নয়ন নিয়ে আলোচনা করার জন্য নারায়ণগঞ্জ এর প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে আলোচনা করার কথা থাকলে ও বিভিন্ন করণে তা সম্ভব হয়ে উঠেনি সব।  জনগণের দীর্ঘ দিনের এই স্বপ্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সামনে তুলে ধরার জন্য প্রেস ক্লাব একটি গোল টেবিল বৈঠকের আয়োজন করেছে। সবকিছু ঠিক থাকলে আগামী শনিবার (৩ ফেব্রুয়ারি) দেখা যাবে সেই মহাসম্মিলনের। 

প্রেসক্লাবের ৭ম তলায় বেলা ১১টার দিকে অনুষ্ঠিতব্য গোল টেবিল বৈঠকে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। 

গোল টেবিল বৈঠকে হকার ও যানজট নিয়েই মূল আলোচনা হবে বলে জানা গেছে। 

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপুর সভাপতিত্বে গোল টেবিল বৈঠকে আরও উপস্থিত থাকবেন র‍্যাব-১১ এর অধিনায়ক লে: কর্নেল তানভীর মাহমুদ পাশা, জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ)’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর ও বিআরটিএ’র সহকারী পরিচালক (ইঞ্জি.) মো. শামসুল কবীর। 

অনুষ্ঠান সঞ্চলনা করবেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন।

গত ১৮ জানুয়ারি বিকালে নগরভবনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের নগরীর যানজট, হকার সমস্যাসহ নানা বিষয়ে আলোচনা হয়। নগরভবনে প্রায় ঘন্টাব্যাপি বৈঠকে নগরীর সমস্যা সমাধানে অংশীজনদের নিয়ে একটি গোল টেবিল বৈঠকের বিষয়ে সম্মত হন তাঁরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL