1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ‌মেরীওসমা‌নেরউদ্যো‌গেদুবাইপ্রবাসীইউসুফখানেররু‌হেরমাগ‌ফিরাতকামনায়দোয়া - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আজ‌মেরীওসমা‌নেরউদ্যো‌গেদুবাইপ্রবাসীইউসুফখানেররু‌হেরমাগ‌ফিরাতকামনায়দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের কর্নধার আজমেরী ওসমানের উদ্যো‌গে তার অত‌্যন্ত স্নে‌হের ছোটভাই দুবাই প্রবাসি ইউসুফ খান এর কুলখা‌নি উপল‌ক্ষে মরহু‌মের রু‌হের মাগ‌ফিরাত কামনায় দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 

র‌বিবার (১০ ডি‌সেম্বর) বাদ আসর শহ‌রের আল্লামা ইকবাল রোডস্থ আজ‌মেরী ওসমা‌নের বাসভব‌নের নি‌চে এ দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। দোয়া মাহ‌ফি‌লে মরহুম ইউসুফ খান এর রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। 

দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগ নেতা কাজি আমির, আওয়ামী লীগ আব্দুল হামিদ প্রধান, হোসেন রেজা, মো: নাসির উদ্দিন, জোহাদ শাকিল, সুমন, মনির হোসেন, সেলিম, মাসুম, সেতু সহ আজমেরী ওসমানের অনুগামী জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ‌্য, গত বুধবার (৬ ডিসেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর নিজ বাড়িতে দুবাই প্রবাসি ইউসুফ খান হঠাৎ অসুস্থ হয়ে ইন্তেকাল ক‌রেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৪ বছর। তার আক‌ষ্মিক মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ ক‌রেন নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। তি‌নি মরহুমের রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL