1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বৈরী আবহাওয়া কে উপেক্ষা করে রাজপথে শান্তি শোভাযাত্রা করেছেন আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

বৈরী আবহাওয়া কে উপেক্ষা করে রাজপথে শান্তি শোভাযাত্রা করেছেন আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

তীব্র শীত বৃ‌ষ্টি উপ‌ক্ষো ক‌রে বিএন‌পি জামা‌তের ডাকা অব‌রো‌ধের বিরু‌দ্ধে নি‌জের কর্মী সমর্থক‌দের নি‌য়ে বিশাল গা‌ড়িবহ‌রে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান। 

বৃহস্প‌তিবার (০৭ ডি‌সেম্বর) ১০ম দফা অব‌রো‌ধের দ্বিতীয় দি‌ন বি‌কে‌লে অব‌রোধ বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা বের ক‌রেন তি‌নি। 

এদিন, শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবন থেকে শান্তির শোভাযাত্রাটি বের করে শহর, ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন আজ‌মেরী ওসমান। এসময় তার সা‌থে থাকা গা‌ড়ি বহর থে‌কে হরতাল ও অব‌রোধ‌বি‌রোধী স্লোগান দেন কর্মী সমর্থকরা। 

কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপ‌স্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

জানা‌গে‌ছে, বিএনপি-জামায়াতের লাগাতার জ্বালাও পোড়াও কর্মসূচিতে যে‌কোন ধর‌নের নাশকতা ঠেকা‌তে এবং সাধারন খেটে খাওয়া মানুষদের জান মালের নিরাপত্তার জন‍্য বিরামহীনভাবে হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ বি‌ভিন্ন অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

পিতার আদর্শকে অন্ত‌রে লালন ক‌রে দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপি জামা‌তের নৈরা‌জ্যের প্রতিবা‌দে কর্মী-সমর্থকদের নিয়ে  রাজপ‌থে একটানা যেভ‌াবে স্বোচ্চার র‌য়ে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান তা‌তে ক‌রে নগরবাসীর বেশ প্রশংসা কু‌ড়ি‌য়ে‌ছেন তি‌নি। অব‌রো‌ধের বিরু‌দ্ধে তার এমন ধারাবা‌হিক মহড়ায় নারায়ণগঞ্জ শহরে  কোন ধর‌নের নাশকতার ঘটনা ঘ‌টে‌নি।  

বঙ্গবন্ধুর একজন এক‌নিষ্ঠ সৈ‌নিক পিতা বীর মু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমা‌নের মতো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় আজ‌মেরী ওসমান‌কে নি‌য়ে আগামী‌তে নতুন স্বপ্ন দেখছেন নারায়ণগঞ্জ সদর-বন্দরবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL